বড় খবর

এবার বিয়ে! মন ঠিক করে ফেলেছেন নাকি ‘বাহুবলী’-অভিনেত্রী

Tamanna Bhatia marriage: কিছুদিন আগেই অত্যন্ত দামি একটি ফ্ল্যাট কিনেছেন বাহুবলী-খ্যাত অভিনেত্রী তমন্না ভাটিয়া। শোনা যাচ্ছে এবার সংসারী হওয়ার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে।

Rumours on Baahubali actress Tamanna Bhatia searching for her groom
তমন্না ভাটিয়ার ছবি অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত

Tamanna Bhatia: তমন্না ভাটিয়া দক্ষিণী ছবিতে যতটা সফল, বলিউডে ততটা নন। ‘বাহুবলী’ তাঁকে খ্যাতির শিখরে নিয়ে গিয়েছিল বলা যায়। কিন্তু তার পরে ওই মাত্রার কোনও চরিত্র তিনি পাননি। যদিও তাঁর কাজের অভাব নেই এবং হবেও না। বেশ কিছু বলিউড ছবির অফারও রয়েছে বলে শোনা গিয়েছে। কিন্তু ওড়িশা পোস্টের একটি প্রতিবেদন অনুযায়ী, তমন্না এবার বিয়েটা সেরে ফেলতে চান।

তমন্নার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু কম লেখাজোখা হয়নি। বিভিন্ন গসিপ পত্রিকাগুলি তমন্নার সম্পর্ক নিয়ে অনেক কথাই লিখেছে অতীতে। কখনও শোনা গিয়েছে যে তাঁর সঙ্গে নাকি এক চিকিৎসকের সম্পর্ক রয়েছে। আবার কখনও পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রজ্জাকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়েও গসিপ হয়েছে।

আরও পড়ুন: প্রতি ২০ মিনিটে ধর্ষিত ভারতীয় নারী! আসছে অক্ষয়-রিচার নতুন ছবি

রজ্জাকের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি বেশ রসালো করে লেখা হয়েছিল বিভিন্ন জায়গায় কারণ রজ্জাক বিবাহিত। তবে তমন্না ও রজ্জাক দুজনেই এই সব কথাকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। তমন্না এই মুহূর্তে কোনও সম্পর্কে আছেন কি না তা জানা যায়নি। বরং ওড়িশা পোস্টের প্রতিবেদন বলছে, তমন্না দেখেশুনে বিয়ে করতে চান এবং উপযুক্ত পাত্র সন্ধানের দায়িত্বটি তিনি তাঁর মাকেই দিয়েছেন।

আরও পড়ুন: সেলিনা জেটলির ছবির সঙ্গে যুক্ত হল রাষ্ট্রসঙ্ঘের এলজিবিটি প্রচার

তবে আগামী বছরেই বিয়ের পরিকল্পনা করছেন কি না অভিনেত্রী, তার কোনও উল্লেখ নেই। ওই প্রতিবেদনে এমনটাও লেখা হয়েছে যে তমন্না জানিয়েছেন তাঁর বিয়ের কথা পাকা হলে তিনি নিজেই সব কথা জানাবেন আনুষ্ঠানিক বার্তায়। অন্যদিকে শোনা যাচ্ছে যে তমন্নার হাতে এখন একটি বড় বলিউড প্রজেক্ট এবং আর একটি ছবিতে তাঁকে কাস্টিং করার কথাবার্তা চলছে।

পিঙ্কভিলা-র একটি প্রতিবেদন অনুযায়ী, অজয় দেবগণের বিপরীতে ‘জিগরঠান্ডা’-র রিমেকে দেখা যেতে পারে তমন্নাকে। ওই ছবির চুক্তিও নাকি সই হয়ে গিয়েছে। আবার ডিবি পোস্টের একটি প্রতিবেদনে লেখা হয়েছে যে অক্ষয় কুমারের ছবি ‘বচ্চন পাণ্ডে’-তে নাকি নায়িকার ভূমিকায় আসতে পারেন তমন্না। হয় কৃতি শ্যানন নয়তো তমন্না ভাটিয়া, এঁদের মধ্যে যে কোনও একজনকে নায়িকার ভূমিকায় চূড়ান্ত করা হতে পারে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rumours on baahubali actress tamanna bhatia planning to get married

Next Story
একলাফে ৯০ পয়েন্ট বাড়ল চ্যানেল রেটিং! সেরা তিনে ‘কৃষ্ণকলি’, ‘ত্রিনয়নী’, ‘নকশিকাঁথা’Zee Bangla GRP increases 90 points in Bengali television 15+ urban
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X