ক্যাটরিনা ও ভিকি কৌশলকে নিয়ে নতুন গুঞ্জন বলিউডে

Katrina and Vicky: ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দুজনেই আপাতত সিঙ্গল। সম্প্রতি দুজনকে দেখা গেল একটি দীপাবলির পার্টিতে। দুজনে পার্টি থেকে একই সময়ে বেরিয়েও যান।

By: Kolkata  Updated: October 31, 2019, 07:11:49 PM

Katrina Kaif and Vicky Kaushal rumour: বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে গুঞ্জন তৈরি হতে সময় লাগে না। সম্প্রতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে শুরু হয়েছে তেমনই একটি গুঞ্জন। ভিকিকে বলা যায় বলিউডের নব্য তারকা। আর ক্যাটরিনার সঙ্গে সলমন খান ও রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে অতীতে কম গসিপ হয়নি। এবছর দীপাবলির একটি পার্টিতে ক্যাটরিনা ও ভিকিকে দেখা গিয়েছিল একসঙ্গে। তার পরেই শুরু হয়েছে বলিউডের নতুন গসিপ।

বলিউডের নায়ক-নায়িকা, অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্ন ইভেন্টে অংশ নেন। যাঁরা কখনও একসঙ্গে অভিনয় করেননি, তাঁদের মধ্যেও গভীর বন্ধুত্বের উদাহরণও কম নেই। ক্যাটরিনা প্রায় ষোলো বছর কাটিয়ে দিয়েছেন বলিউডে। আর ভিকি খ্যাতির শিখরে উঠেছেন বিগত দু-তিন বছরে। এই নব্য তারকার সঙ্গে ক্যাটরিনার দেখাও হয়েছে বিভিন্ন বলিউড ইভেন্টে। কিন্তু দুজনের মধ্যে যে বন্ধুত্ব বেড়েছে সম্প্রতি তেমন কিছু জানা যায়নি।

আরও পড়ুন: অনুরাগের সঙ্গে পরের ছবি একটি সুপারন্যাচারাল থ্রিলার: তাপসী

এবছর দুজনেই উপস্থিত ছিলেন একটি দীপাবলি পার্টিতে। তার পর থেকেই বলিউডে শুরু হয়েছে গুঞ্জন। হিন্দুস্থান টাইমসের একটি প্রতিবেদন অনুযায়ী, ওই পার্টি থেকে একই সময় বেরিয়ে আসেন ক্যাটরিনা ও ভিকি। বাইরে অপেক্ষা করছিলেন ফোটোগ্রাফাররা। চটপট একটি ভিডিওতে মুহূর্তটি ধরে ফেলেছেন তাঁরা। সেই ভিডিও দেখলে মনে হয়, ফোটোগ্রাফারদের উপস্থিতিতে একটু যেন অস্বস্তিতেই পড়েছেন ভিকি।

কিন্তু পার্টি থেকে একই সময় বেরোলেও ভিকি ও ক্যাটরিনা কিন্তু একই গাড়ি ব্যবহার করেননি। প্রত্যেকেই নিজের নিজের গাড়িতে করেই পার্টি থেকে পরবর্তী গন্তব্যের উদ্দেশে রওনা দেন। এটা জানা যায়নি যে দুজনেরই পরবর্তী গন্তব্য এক ছিল কি না। তবে ক্যাটরিনা ও ভিকির মধ্যে বন্ধুত্বের অতিরিক্ত কোনও সম্পর্ক গড়ে উঠছে কি উঠছে না, এই নিয়ে গসিপ শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: জীবনে মাত্র একটি ছবির জন্যই অডিশন দিতে হয়েছে করিনাকে

দুই তারকা এখনও পর্যন্ত নিজেদের বন্ধুত্ব নিয়ে কোনও মন্তব্য করেননি সংবাদমাধ্যমের কাছে বা সোশাল মিডিয়াতেও একত্রে কোনও ছবি আপলোড করেননি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rumours on katrina kaif and vicky kaushal spotted in a diwali party

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement