বড় খবর

শো বন্ধ করে দাও, আমি এইভাবে টিভিতে থাকতে চাই না: সলমন

Bigg Boss: বিগ বস ১৩ নিয়ে বিতর্কের শেষ নেই। বিরক্ত হোস্ট সলমন খান ক্ষোভে ফেটে পড়লেন সাম্প্রতিক এপিসোডে। কয়েকজন প্রতিযোগীকে ব্যাগ গুছিয়ে নিতেও বললেন।

Salman Khan says shut down the show Bigg Boss 13
সলমন খান। ছবি: সোনি টিভি
ক্রুদ্ধ সলমন খান এবার কয়েকজন প্রতিযোগীকে ব্যাগ গুছিয়ে নিতে বললেন। ‘বিগ বস সিজন ১৩’-র ৭ ডিসেম্বরের এপিসোডটি ছিল বিস্ফোরক। একদিকে সামনে এল আরহান খানের সত্য, অন্যদিকে রেশমি দেশাইকে সান্ত্বনা দিতে বিগ বস হাউসে গেলেন সলমন। পাশাপাশি প্রতিযোগীদের মধ্যে চলতে থাকা অবিরত বাকযুদ্ধে বিরক্ত সলমন বলেই বসলেন, যে বরং এই শো-টা বন্ধই করে দেওয়া ভালো।

‘বিগ বস ১৩’ নিয়ে প্রথম থেকেই নানা ধরনের বিতর্ক। এই সিজনের প্রতিযোগীদের মধ্যে বাকযুদ্ধ এতটাই অশ্লীল পর্যায়ে গিয়েছে যে দর্শকের একাংশ তুমুল সমালোচনা করেছেন। আবার হোস্ট সলমন খানও বিরক্ত হয়েছেন। ৭ ডিসেম্ভর উইকেন্ড কা ওয়ার-এ এই বাগবিতণ্ডা এতটাই তীব্র হল যে শেষ পর্যন্ত সলমন খান রেগেমেগে বলেই ফেললেন, ”আমি এইভাবে টিভিতে থাকতে চাই না। শো বন্ধ করে দাও।”

আরও পড়ুন: ‘কপালকুণ্ডলা’-র কাপালিকের চরিত্রে কোন অভিনেতা

৭ ডিসেম্বরের এপিসোডে রেশমি দেশাইয়ের সামনে আরহান খানের সম্পর্কে এমন কিছু তথ্য পরিবেশন করেন সলমন যা রেশমির কাছে অপ্রত্যাশিত। সলমন তাঁকে জানান যে আরহান এক সন্তানের পিতা যা রেশমির কাছে লুকিয়েছেন আরহান। এর পরে রেশমি অত্যন্ত ভেঙে পড়লে সলমন আবার তাঁকে সান্ত্বনা দিতে বিগ বস হাউস-এর অভ্যন্তরে যান।

পাশাপাশি রেশমি ও অন্যান্য প্রতিযোগীদের পরস্পরের প্রতি আগ্রাসী মনোভাব ও যথেচ্ছ খারাপ ভাষা প্রয়োগেরও নিন্দা করেন। তিনি বলেন যে বিগ বস হাউসের দরজা খোলা রয়েছে চারজনের জন্য– শেফালি বগ্গা, আরতি সিং, মাহিরা শর্মা ও মধুরিমা তুলি। বাকিরা ব্যাগ গুছিয়ে নিতে পারে।

আরও পড়ুন: কলকাতায় আমির খান, চলছে শুটিং

সাম্প্রতিক কিছু এপিসোডে প্রতিযোগীরা যেভাবে পরস্পরের বডি শেমিং করেছেন, তা নিয়ে অত্যন্ত বীতশ্রদ্ধ সলমন। তিনি ৭ ডিসেম্বরের এপিসোডে এমনই ইঙ্গিত দিলেন যে বর্তমান প্রতিযোগীদের মধ্যে অনেককেই বিদায় নিতে হবে এবার।

Web Title: Salman khan says shut down the show bigg boss 13

Next Story
টেলি তারকা সুদীপ্তার বিচ লুক ঝড় তুলছে সোশাল মিডিয়ায়Sudipta Banerjee stunning beach look in thailand
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com