নতুন বউদির ‘হিরো হীরালাল’! ভোজপুরী নায়ক হলেন সম্রাট

Samrat Mukherjee Bhojpuri Hero: এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করছেন সম্রাট মুখোপাধ্যায়। ভোজপুরী ছবির তারকা-নায়কের চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতাকে।

By: Kolkata  Updated: August 21, 2019, 04:30:10 PM

Samrat Mukherjee in Dupur Thakurpo 3: ঠিক এমন একটা চরিত্রে সম্রাট মুখোপাধ্যায়কে দর্শক দেখেননি। চরিত্রটি একে ভোজপুরী, তার উপর নায়ক। নামটিও খাসা– হিরো হীরালাল! এই চরিত্র দিয়েই বাংলার ওয়েব মাধ্যমে ডেবিউ করতে চলেছেন সম্রাট মুখোপাধ্যায়। বিগত কয়েক বছরে দর্শক তাঁকে মূলত পিরিয়ড, ফ্যান্টাসি এবং সোশাল ড্রামায় দেখেছেন। কিন্তু এই চরিত্রটি অনেকটাই অন্য রকম।

হইচই-তে আসছে ‘দুপুর ঠাকুরপো সিজন ৩’। এবারের সিজনে রয়েছেন নতুন বৌদি– ফ্লোরা সাইনি। সম্প্রতি ফ্লোরা প্রশংসিত হয়েছেন অল্ট বালাজি-র ‘গন্দি বাত’ সিরিজে তাঁর অভিনয়ের জন্য। এবারের বউদি চরিত্রটি অ-বাঙালি এবং সেই বৌদিরই পুরনো বন্ধুর চরিত্রে দেখা যাবে সম্রাট মুখোপাধ্যায়কে।

Samrat Mukherjee as Bhojpuri Hero in Dupur Thakurpo 3 ফ্লোরা সাইনির সঙ্গে।

আরও পড়ুন: অনলাইনে ফাঁস হল ‘সেক্রেড গেমস টু’-এর সমস্ত এপিসোড

”খুব ইন্টারেস্টিং একটা চরিত্র। সুপারম্যানের কস্টিউম রয়েছে, বেশ একটা লার্জার দ্যান লাইফ ব্যাপারও রয়েছে। খুব ভাল লাগল কাজ করে”, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানান সম্রাট, ”আর ফ্লোরার সঙ্গে অনেক বছর পরে কাজ করলাম, সেটাও ভাল লাগছে। ও কলকাতায় যখন মডেলিং করত, তখন আমরা একসঙ্গে কাজ করেছি, তা প্রায় বছর ২০ আগে।”

Samrat Mukherjee in Dupur Thakurpo Season 3 ‘দুপুর ঠাকুরপো সিজন ৩’-এ সম্রাট মুখোপাধ্যায়।

বাঙালি ঠাকুরপোদের ভোজপুরী বউদি হিসেবেই সিরিজে আসবে ফ্লোরা-অভিনীত চরিত্রটি। দুপুর ঠাকুরপো-র এবারের সিজনে বদলে যেতে চলেছে অনেক পুরনো মুখ। বিশেষ করে ঠাকুরপো-দের দলটিই পাল্টে যেতে চলেছে বলে শোনা গিয়েছে। তবে এই সিরিজের একটি নির্দিষ্ট সংখ্যক দর্শক রয়েছেন এবং তাঁরা নতুন বউদি ও তার ঠাকুরপোদের কর্মকাণ্ড দেখতে নিঃসন্দেহে আগ্রহী হবে।

Dupur Thakurpo season 3 unit ‘দুপুর ঠাকুরপো সিজন ৩’ ইউনিট। ছবি সৌজন্য: সম্রাট মুখোপাধ্যায়

আরও পড়ুন: মিস শেফালিকে নিয়ে ওয়েব সিরিজে কঙ্কনা সেন শর্মা

এবারের সিজনে বেশ খানিকটা রং যুক্ত করবে সম্রাট মুখোপাধ্যায় অভিনীত হীরালাল চরিত্রটি যে কি না ভোজপুরী ছবির তারকা নায়ক। বউদির সঙ্গে তার বন্ধুত্ব ও কেমিস্ট্রি বেশ ঘন থাকবে বলেই জানা গিয়েছে। কিন্তু ঠি্ক কখন, কীভাবে চরিত্রটির এন্ট্রি হবে বউদির জীবনে, সেটা ঠিক বলতে চাননি অভিনেতা। ওইটুকু সারপ্রাইজ না থাকলে আর সিরিজটি দেখার মজাটাই নষ্ট হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Samrat mukherjee in dupur thakurpo 3 as a bhojpuri hero

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X