‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন এই অভিনেত্রী

'শান্তিলাল ও প্রজাপতি রহস্য'-এ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সংঘশ্রী সিনহা মিত্র। আগেও প্রতীমের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী কিন্তু হঠাৎ করেই এই ছবিতে অভিনয় করার সুযোগ আসে।

By: Kolkata  Updated: August 7, 2019, 05:08:38 PM

টিনটিন কিন্তু পেশায় সাংবাদিক ছিলেন আর গোয়েন্দা হিসাবে তিনি তো বিশারদ। তেমনই প্রতীম ডি গুপ্তার ছবির শান্তিলাল একজন ওয়েদার রিপোর্টার। তাঁর বোরিং জীবনে হঠাতই একটা স্কুপ আসে এবং তারই খোঁজে চেন্নাই থেকে সিঙ্গাপুর পর্যন্ত যাত্রা করে শান্তিলাল। এসব তো ঠিকই আছে। তবে ঠিক কোন রহস্যের সমাধান করতে উদ্যত ঋত্বিক তা জানা যাবে ছবি মুক্তির পরই।

তবে তার আগে কিছুটা আভাস আপনি পেতেই পারেন। ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’-এ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সংঘশ্রী সিনহা মিত্র। আগেও প্রতীমের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী কিন্তু হঠাৎ করেই এই ছবিতে অভিনয় করার সুযোগ আসে। সংঘশ্রীর কথায়, ”এক বন্ধুর ডাকেই দেখা করি প্রতীমদার সঙ্গে, আমায় দেখে চরিত্রটার জন্য পছন্দও হয়। যদিও চরিত্রটা নিয়ে বেশি কিছু বলতে পারব না।”

আরও পড়ুন, সুষমা স্বরাজের প্রয়াণ, শোকপ্রকাশ বাংলার তারকাদের

”একটু বলতে পারি অভিনয়ের জগতে আমি নতুন, প্রতীমদা এবং ওর স্ত্রীর কাছে থেকে ভীষণ সাহায্য পেয়েছি। অনেক সাহসী চরিত্র ছিল যেখানে অনিরুদ্ধদা (অনিরুদ্ধ চাকলাদার) পাশে দাঁড়িয়েছে”, বললেন সংঘশ্রী। প্রতীম অবশ্য বেশ প্রশংসাই করেছেন সংঘশ্রীর। কিন্তু অভিনেত্রী জীবনে চরাই উতরাই পেরিয়েই এতদূর এসেছেন তিনি। চেহারা নায়িকা সুলভ ‘স্লিম’ না হওয়ায় কটাক্ষের শিকার কম হননি তিনি।

বন্ধু কিংবা বাড়ির লোক হামেশাই প্রশ্ন তুলেছেন চেহারা নিয়ে। তবে অভিনেত্রীর সাফ জবাব, ”আমার যায় আসেনা। তবে এই ধরনের তির্যক মন্তব্য অনেকের আত্মবিশ্বাস ভেঙে দেয়। নিজেকে সামলে নিয়েছি আমি, তবে বেশিরভাগের ক্ষেত্রে তা হয়না।” তবে বলে না সবকিছুর ভাল-মন্দ দুইই রয়েইছে তাই এই চেহারাই প্রতীমের ছবির কি রোলটা পেতে সাহায্য় করেছে সংঘশ্রীকে।

আরও পড়ুন, ইলিশ মাছের প্রেমে রাজেশ খান্নার সঙ্গে ছবি করেননি, জানুন এই টলিউড অভিনেত্রীকে

প্রসঙ্গত, এই ছবিতে এক্কেবারে অন্যরকম সাজেও দেখা মিলবে তাঁর। সেকথা এখনই জানালেন না অভিনেত্রী, তবে আভাস মিলল প্রজাপতি রহস্যের চাবিকাঠি তাঁর কাছে থাকলেও থাকতে পারে। ছবিতে ঋত্বিক একটি ইংরাজী দৈনিকের রিপোর্টার। কাজের সূত্রেই আলাপ হয় নন্দিতা অর্থাৎ পাওলির সঙ্গে। প্রথমবার কোনও গোয়েন্দা চরিত্রে কাজ করছেন ঋত্বিক চক্রবর্তী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sanghasri sinha mitra on shantilal o projapoti rohoshyo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং