সনজু: সঞ্জয় দত্তকে নিয়ে বায়োপিকে রণবীর কাপুর, পরিচালনায় রাজকুমার হিরানি

প্রায় দেড় মিনিটের এই টিজারে দেখা যাচ্ছে ইয়েরাওয়াডা কেন্দ্রীয় সংশোধনাগার থেকে বেরোচ্ছেন রণবীর, আর সঞ্জয় দত্তের জীবনের বিভিন্ন সময় নিয়ে অনর্গল সংলাপ বলে চলেছেন।

By: Mumbai  Updated: April 24, 2018, 04:58:16 PM

বলিউডের অন্যতম বিতর্কিত তারকা সঞ্জয় দত্ত। তাঁকে নিয়ে বায়োপিক। পরিচালনায় রাজকুমার হিরানি। মুন্না ভাই এমবিবিএস সিনেমায় সঞ্জয় দত্তের পড়ন্ত কেরিয়ারকে আলো দেখিয়েছিলেন এই পরিচালক। এবার তাঁর জীবনকাহিনিই ফুটিয়ে তুলতে চলেছেন বড়পর্দায়। পরিচালক রাজকুমার হিরানি নিজেও কাজে ফিরছেন চার বছর পর।

ছবির পোস্টার এখনও প্রকাশ পায়নি। তার আগে মঙ্গলবারই মুক্তি পেল সনজুর টিজার। এ ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। এবছর ২৯ জুন ছবিটি মুক্তি পেতে পারে।

আরও পড়ুন :শুধু কলঙ্ক নয়, বক্সঅফিসে আসতে চলেছে আরও ১০টি পিরিয়ড ড্রামা

প্রায় দেড় মিনিটের এই টিজারে দেখা যাচ্ছে ইয়েরাওয়াডা কেন্দ্রীয় সংশোধনাগার থেকে বেরোচ্ছেন রণবীর, আর সঞ্জয় দত্তের জীবনের বিভিন্ন সময় নিয়ে অনর্গল সংলাপ বলে চলেছেন। ২২ বছর বয়সে মাদকাসক্ত হয়ে পড়া থেকে নিউইয়র্কের ছুটি কাটানোর দিনগুলো, ভিক্ষাবৃত্তি থেকে জেলবাস, সব নিয়েই কথা বলছেন সঞ্জয় দত্ত, থুড়ি রণবীর কাপুর। ম্যানারিজমের দৌলতে সত্যিই রণবীর কাপুরকে সঞ্জয় দত্তের থেকে আলাদা করা যাচ্ছে না।

এর আগে এ সিনেমা সম্পর্কে বলতে গিয়ে রাজকুমার হিরানি বলেছিলেন, বায়োপিক একপেশে হওয়ার একটা সম্ভাবনা থাকে। তবে এ ছবিতে সমস্ত প্রেক্ষিতই ধরা হয়েছে। হিরানির বক্তব্য অনুযায়ী, ‘‘সঞ্জয় দত্ত অত্যন্ত সৎ বলেই পুরো জীবনটা খোলাখুলি মেলে ধরেছে। সিনেমায় কী দেখানো হবে সে নিয়ে ওর মাথাব্যথা ছিল না। ও খুবই সাহসী মানুষ।’’

আরও পড়ুন :অর্জুন কাপুর এবার মালয়ালাম ব্লকবাষ্টার প্রেমামের হিন্দি রিমেকে

প্রথম থেকেই ঠিক ছিল পর্দায় সঞ্জয় দত্ত হিসেবে নেওয়া হবে রণবীর কাপুরকে। অথচ দুজনের চেহারা একেবারেই আলাদা। সে নিয়ে যে যথেষ্ট পরিশ্রম করেছেন রণবীর, তা স্পষ্ট।

এ ছবিতে সোনম কাপুরকে দেখা যাবে সঞ্জয়ের প্রেমিকার চরিত্রে। আর মান্যতা দত্তের ভূমিকায় অভিনয় করছেন দিয়া মির্জা। সঞ্জয় দত্তের মা নার্গিস দত্তের চরিত্রে রয়েছেন মনীষা কৈরালা, বাবা পরেশ রাওয়াল। অভিনেতা ভিকি কৌশল আর করিশ্মা মান্নাকে ছবিতে রয়েছেন ক্যামিও চরিত্রে। পিকের পর আবার সাংবাদিকের ভূমিকায় দেখা মিলতে পারে অনুষ্কা শর্মার। কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রামে নেপথ্য দৃশ্যের ছবি শেয়ার করেন অভিনেত্রী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sanju teaser sanjay dutt biopic

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
কল্পতরু মমতা
X