scorecardresearch

বড় খবর

করিনার কাছে মনের সব কথা বলে ফেললেন সারা

Sara and Kareena: সারা আলি খান ও করিনা কাপুর খান– পতৌদি পরিবারের দুই সদস্য এই প্রথম মুখোমুখি হলেন পর্দায় এবং মন খুলে কথা বললেন দুজনে।

Sara Ali khan and Kareena Kapoor Khan heart to heart talk in What Women Want
করিনা কাপুর খান ও সারা আলি খান। ছবি সৌজন্য: ইস্টম্যান

সম্পর্কের দিক দিয়ে করিনা কাপুর খান হলেন সারা আলি খানের সৎমা কিন্তু করিনা বা সারা কেউই সম্পর্কটাকে ঠিক এই জাতীয় ট্যাগ দিতে রাজি নন। সারা ও করিনা হলেন দুজন অসমবয়সী বন্ধু। দুজনের মধ্যে সম্পর্কটা যে কতটা মধুর, তা সামনে এল ইশক এফ এম-এর চ্যাট শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ।

এই সেলিব্রিটি চ্যাট শোয়ের হোস্ট করিনা কাপুর খান। এই শোয়ে বহু তারকার সঙ্গেই তাঁর আলাপচারিতায় উঠে এসেছে তাঁদের ভিতরের কথা। এবার সারার সঙ্গে আড্ডা দিলেন করিনা এবং দুজনেই মন খুলে অনেক কথা বললেন দুজনকে।

আরও পড়ুন: লোকে বলত, টিভি অভিনেত্রী, তুমি অভিনয় করতে পারবে না: হিনা

দর্শক জানেন ফিল্ম জগতে পা রাখার আগে দীর্ঘ সময় ধরে অতিরিক্ত ওজনের সমস্যায় ভুগেছেন সারা। সেই কারণে একটা সময় তাঁর নিজের উপর আত্মবিশ্বাসও কমে গিয়েছিল। সারা নিজের মনের সঙ্গে এবং ওবেসিটির সঙ্গে লড়াই করে আজ এই জায়গায় এসে পৌঁছেছেন।

কিন্তু করিনা বলেন যে ওই একটু গোলগাল, মোটাসোটা সারাকেই বেশি মিষ্টি লাগত তার। এখনকার সারা যে আর পিৎজা খায় না, সেটাও উল্লেখ করেন করিনা। কিন্তু সারা আর নিজের ওই পুরনো ভার্সনে ফিরে যেতে রাজি নন। সারা বলেন, আমার চেহারা নিয়ে এত হীনমন্যতা ছিল কী বলব। আজ সবাই আমাকে একটু হলেও অন্য় চোখে।

আরও পড়ুন, অভিযাত্রিক টিজার: কাজলকে নিয়ে অনেক দূরের যাত্রায় অপু

তবে এই আড্ডায় সারার কান গরম করা কিছু প্রশ্ন করেছেন করিনা এবং সারা উত্তরও দিয়েছেন। করিনা জিজ্ঞাসা করেন যে সারা কোনওদিন ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন কি না। সঙ্গে সঙ্গে এটাও বলেছেন যে আশা করি তোমার বাবা এই শো-টা দেখবে না! এমন মনখোলা আড্ডায় এই প্রথমবার পর্দায় দেখা গেল করিনা ও সারাকে।

এই সাক্ষাৎকারটি দেখা যাবে ইশক এফএম-এর ইউটিউব চ্যানেলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khan and kareena kapoor khan heart to heart talk in what women want