‘তেরে নাম টু’- এর প্রস্তুতিতে সতীশ কৌশিক

সতীশ কৌশিক জানালেন, ২০০৩ এর ব্লকবাস্টার ছবি তেরেল নামের সিক্যুয়েলের জন্য চিত্রনাট্য ঠিক করে ফেলেছেন তিনি। ছবিতে সলমন খান ছিলেন মুখ্য ভূমিকায়। 

By: Mumbai  Updated: April 24, 2019, 10:25:32 AM

অভিনেতা- পরিচালক সতীশ কৌশিক ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন তাঁর পরের ছবির চিত্রনাট্য। ২০০৩ এর ব্লকবাস্টার ছবি ‘তেরে নাম’-এর সিক্যুয়েল তৈরি করছেন তিনি। ‘তেরে নাম’ ছবিতে নাম ভূমিকায় ছিলেন সলমন খান। যদিও সিক্যুয়েলের কাস্ট এখনও ঠিক করেননি পরিচালক।

পিটিআইকে কৌশিক বলেন, “চিত্রনাট্য তৈরি রয়েছে। কিন্তু ছবিটা নিয়ে এখনই বেশি কিছু বলতে পারব না। এইটুকু বলতে পারি একজন গ্যাংস্টারের প্রেমের কাহিনি এই ছবি। আপাতত “কাগজ” ছবির কাজ চলছে, সেটা শেষ হলেই এই ছবিটা শুরু করার ভাবনা রয়েছে”।

আরও পড়ুন, বলিউডে কবে পা রাখছে মেয়ে! উত্তরে কী বললেন কাজল?

তবে এই ছবি নিয়ে তিনি এখনও ভাইজানের সঙ্গে কথা বলেননি। নিজেই জানিয়েছেন, ৫৩ বছরের অভিনেতাকে কিছুই জানাননি তিনি। ২০০০-এর শুরুর দিকে সলমন খানের কেরিয়ারে ‘তেরে নাম’-এর মতো ছবির প্রয়োজন ছিল। বক্স অফিসে এই ছবিই সল্লুভাইয়ের অভিনয় দক্ষতাকে আবারও সামনে আনে।

আরও পড়ুন, মালাইকার সঙ্গে বিয়েটা ভাঙল কেন, জানালেন আরবাজ

রাধে মোহনের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতাকে। কলেজের সবথেকে রাগী সিনিয়রের চরিত্রে দর্শক তাকে সাদরে গ্রহণ করেছিল। ছবিতে সলমন ছাড়াও অভিনয় করেছিলেন ভূমিকা চাওলা এবং রবি কিষণ। তবে ‘তেরে নাম’-এর সিক্যুয়েলে নতুন মুখ দেখা যাবে বলেই ধারণা সিনে দুনিয়ার একাংশের।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Satish kaushik on tere naam 2

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X