ইস্টবেঙ্গল মাঠে নাচবেন সায়ন্তিকা, গাইবেন অনুপম

Sayantika Banerjee, Anupam Roy, ZBFL: জি বাংলা ফুটবল লিগের ফাইনাল ম্য়াচ ঘিরে টেলিপাড়া সরগরম। তারকারা নিচ্ছেন শেষ মুহূর্তের প্রস্তুতি।

By: Kolkata  June 22, 2019, 8:21:40 PM

Sayantika Banerjee, Anupam Roy, ZBFL: সায়ন্তিকা বন্দ্য়োপাধ্য়ায় নায়িকা হিসেবে যতটা জনপ্রিয়, ততটাই জনপ্রিয় তাঁর ডান্স মুভস। আগামীকাল কলকাতার ইস্টবেঙ্গল মাঠে জি বাংলা ফুটবল লিগের ক্লোজিং সেরিমনিতে থাকছে সায়ন্তিকার বিশেষ পারফরম্য়ান্স ও সঙ্গে অনুপম রায়ের গান। আর সেই নিয়েই বিপুল উদ্দীপনা টেলিপাড়ায় ও ময়দানে। তবে শুধু সায়ন্তিকা ও অনুপমের পারফরম্য়ান্স নয়, সঙ্গে থাকছে আরও অনেক আকর্ষণ।

অনূর্ধ্ব ১৯ ফুটবল প্রতিযোগিতা, জি বাংলা ফুটবল লিগের একমাস ব্য়াপী যাত্রা শেষ আগামীকাল ২৩ জুন। বিগত এক মাস ধরেই এই প্রতিযোগিতার খেলাগুলি সম্প্রচার হয়েছে জি বাংলা সিনেমা-র পর্দায়। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার ফুটবল প্রতিভাদের সন্ধানই এই প্রতিযোগিতার মূল লক্ষ্য় ছিল। মোট ১৬টি টিম অংশ নিয়েছিল এই প্রতিযোগিতায়। এবার অপেক্ষা ফাইনাল ম্য়াচের যা অনুষ্ঠিত হতে চলেছে আগামীকাল কলকাতার ইস্টবেঙ্গল মাঠে।

আরও পড়ুন: পায়েল-দ্বৈপায়নের ছেলের ছবি দেখালেন সন্দীপ্তা

আর এই ফাইনাল ম্য়াচ ঘিরেই টেলিপাড়া সরগরম। জি বাংলা-র এই ফুটবল লিগের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলেন জি বাংলা-র তারকারা। অংশগ্রহণকারী টিমগুলির ব্র্য়ান্ড অ্যাম্বাসাডর হিসেবে নির্বাচিত করা হয় জনপ্রিয় অভিনেত্রীদের। প্রত্যেকটি ম্য়াচেই তারকাদের উপস্থিতি অনেকটা প্রেরণা জুগিয়েছে তরুণ ফুটবল প্রতিভাদের।

আরও পড়ুন: তিন মাসের লড়াই শেষ! শিল্পীদের মুখে হাসি, অপেক্ষায় টেকনিসিয়ানরা

আগামীকাল ফাইনালে মুখোমুখি হতে চলেছে এই লিগের দুই ফাইনালিস্ট ইস্টবেঙ্গল ও মোহনবাগানের অনূর্ধ্ব ১৯ টিম। সেই নিয়ে বিপুল উন্মাদনা জি বাংলা-র নায়ক-নায়িকাদের মধ্য়েও। সম্প্রতি এই লিগ নিয়ে একটি দারুণ মিউজিক ভিডিও তৈরি করেছে জি বাংলা যা শেয়ার করা হয়েছে জি বাংলা-র সোশাল মিডিয়া পেজে। দেখে নিতে পারেন সেই ভিডিওটি নীচের লিঙ্কে ক্লিক করে–

এছাড়া ক্লোজিং সেরিমনিতে থাকছে জি বাংলা ফুটবল লিগের ব্র্য়ান্ড অ্য়াম্বাসাডরদের বিশেষ কিছু পারফরম্য়ান্স। তার জন্য় বিগত কয়েকদিন ধরেই চলেছে প্রস্তুতি। আগামীকাল সব মিলিয়ে তাই জমজমাট হতে চলেছে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ম্য়াচ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sayantika and anupam performance zbfl under 19 east bengal vs mohun bagan final

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X