scorecardresearch

বড় খবর

সুস্থ হয়ে উঠছেন শাবানা আজমি: জাভেদ আখতার

গত ১৮ জানুয়ারি মুম্বইয়ের কাছে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন শাবানা আজমি। মুম্বইয়ের কাছে খালামপুরে মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ে-তে দুর্ঘটনায় পড়েন তিনি।

সুস্থ হয়ে উঠছেন শাবানা আজমি: জাভেদ আখতার
১৮ জানুয়ারি গাড়ি দুর্ঘটনায় আহত হন শাবানা আজমি

শাবানা আজমি, গত সপ্তাহে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন। এদিন শাবানা আজমির স্বামী ও লেখক জাভেদ আখতার বুধবার বলেন, সুস্থ হয়ে উঠছেন তিনি।

আখতার টুইট করেন, ”আমাদের পরিবার প্রতিটি বন্ধু এবং শুভাকাঙ্খীকে ধন্যবাদ জানাতে চাই, শাবানার প্রতি তাদের প্রার্থনা ও মেসেজের জন্য। সবাইকে জানাতে চাই যে শাবানা সুস্থ হয়ে উঠছে এবং সম্ভবত আগামীকালই জেনারেল রুমে সরিয়ে নিয়ে যাওয়া হবে তাঁকে।”

আরও পড়ুন, দুর্ঘটনায় আহত শাবানা আজমি, আশ্বস্ত করলেন চিকিৎসকেরা

শনিবার ১৮ জানুয়ারি মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ে-তে দুর্ঘটনায় পড়ে অভিনেত্রী শাবানা আজমির গাড়ি। ঘটনায় আহত অভিনেত্রীকে অবিলম্বে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী পানভেল এমজিএম হাসপাতালে। টাটা সাফারি গাড়িতে পুনে থেকে মুম্বইয়ে ফিরছিলেন শাবানা। সেখানেই গাড়ির চালক কোনও গাড়িকে পরোতে গেলে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। জাভেদ আখতার অক্ষত থাকলেও, আহত হন শাবানা আজমি।

প্রাথমিকভাবে পানভেলের এমজিএম হাসপাতালে ভর্তি করা হলেও পরবর্তীতে মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। অভিনেতার চালকের বিরুদ্ধে ‘র‍্যাশ ড্রাইভিং’-এর এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন, স্টিফেন স্পিলবার্গের সিরিজে শাবানা আজমি

দুর্ঘটনার পর সেরে ওঠার বার্তা উপচে পড়েছিল শাবানার জন্য, সিনেমা জগতের বহু বিশিষ্ট মানুষ দেখতে আসেন। হাসপাতালে আসেন ফারহান আখতার, অনিল কাপুর, তাব্বু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টুইট করে আরোগ্য কামনা করেছেন শাবানা আজমির।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shabana azmi health update javed akhtar accident