বড় খবর

শাহরুখের পরের ছবি কী জানেন?

পরের প্রজেক্ট নিয়ে এবার মুখ খুললেন বলিউড বাদশা। ‘জিরো’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে, যেখানে বামুন-এর ভূমিকায় ছিলেন কিং খান।

sharukh khan
শাহরুখ খান। ফোটো- নিজস্ব চিত্র

অনেকদিন ধরেই জল্পনা চলছিল, কেন ছবি করছেন না শাহরুখ? বা পরবর্তী কোন ছবিতে দেখা যেতে চলেছে তাঁকে? এদিন সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বলিউড বাদশা জানিয়েছেন, দু-তিনটে চিত্রনাট্যে কাজ করছেন তিনি। খুব তাড়াতাড়িই পরের ছবির কথা ঘোষণা করবেন কিং খান। ২০১৮-র ডিসেম্বরে আনন্দ এল রাইয়ের পরিচালনায় জিরো ছবিতে শেষ দেখা গিয়েছে বাদশাকে।

টেড টকসের দ্বিতীয় সিজন লঞ্চের অনুষ্ঠানে শাহরুখ সাংবাদিকদের জানান, ”আমি সময় নিচ্ছিলাম। অনেক কিছু একসঙ্গে মাথায় চলছিল, ভাবছিলাম। আপাতত দু-তিনটে চিত্রনাট্য নিয়ে কাজ করছি। যত তাড়াতাড়ি সেগুলো তৈরি হয়ে যাবে, আমি তখনই কাজ করতে প্রস্তুত। নিজেই ছবির কথা ঘোষণা করলাম কারণ ছবি নিয়ে প্রত্যেকে এত ব্যস্ত যে তারা সময় পাচ্ছেন না। এক-দু মাসের মধ্যেই আশা করছি সবটা ঠিক করে আপনাদের জানাতে পারব।”

আরও পড়ুন, অনলাইনে ফাঁস হৃতিকের ‘ওয়ার’

মাস দুয়েক আগে শোনা গিয়েছিল রাজকুমার হিরানির সঙ্গে পরের ছবিতে কাজ করতে চলেছেন শাহরুখ। এও কানে এসেছিল, ভারত -এর পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে একটি অ্যাকশন ছবির নিয়েও কথা হচ্ছে তাঁর। তবে টুইট করে বাদশা জানিয়েছিলেন, ”এটা ভাল! আমার অনুপস্থিতিতে এবং পিঠের পিছে অনেক ছবি নাকি আমি সই করে ফেলি, যেগুলো নিয়ে জানিও না। শুনুন আমি যখন বলি ছবি করছি, মনে রাখবেন তখনই ছবি করি…বাকি কিছু না বিশ্বাস করলেও চলবে।”

তবে বড়পর্দায় ফেরত আসার আগে রইস তারকা ছোটপর্দায় কাজ করে ফেলেছেন। টেড টকস ইন্ডিয়ার দ্বিতীয় সিজন: নয়ি বাত-এর সঞ্চালনা করে ফেলেছেন তিনি। শোয়ের ২৬টা এপিসোড ইতিমধ্যেই সম্প্রচারিত হওয়ার কথা।

আরও পড়ুন, প্রথম দিনেই হৃতিক-টাইগার ভাঙলেন আমিরের ছবির রেকর্ড

হিন্দি এবং ইংরাজী ভাষাতে দেখা যায় এই শো, এমনকী তামিল, তেলুগু এবং বাংলা ছবিতেও ডাব হয়েছে। ২ নভেম্বর শাহরুখের ৫৪তম জন্মদিনে সম্প্রসারিত হবে এই শো। স্টার প্লাস, ন্যাট জিয়ো এবং ইংরাজী চ্যানেল স্টার ওয়ার্ল্ডে দেখা যাবে এই শো। হটস্টারেও স্ট্রিমিং হবে শাহরুখের টড টক।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan will announce my next film in a month or two

Next Story
অনলাইনে ফাঁস হৃতিকের ‘ওয়ার’war
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com