বড় খবর

দেব-পাওলির রসায়নই ‘সাঁঝবাতি’-র ইউএসপি

কেবলমাত্র দেব কিংবা পাওলি নয়, ছানা দাদুরও ছবি সাঝঁবাতি। পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল মুখোপাধ্যায় এক ভিন্ন সম্পর্কের কথা বলবেন এই ছবিতে।

'সাঁঝবাতি'-র ট্রেলার লঞ্চে দেব, পাওলি এবং পরিচালকদ্বয়।

শুক্রবার প্রকাশ্যে এল দেব-পাওলি ছবি সাঁঝবাতির ট্রেলার। কেবলমাত্র দেব কিংবা পাওলি নয়, ছানা দাদুরও ছবি সাঝঁবাতি। পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল মুখোপাধ্যায় এক ভিন্ন সম্পর্কের কথা বলবেন এই ছবিতে। দেবের সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায় ও পাওলির সঙ্গে লিলি চক্রবর্তীর এক অদ্ভুত রসায়ন দৃশ্যায়িত করবে সাঝঁবাতি। দেব আগেই জানিয়েছিলেন, শুক্রবার মুক্তি পাচ্ছে ট্রেলার।

অনেকগুলো বাধা গন্ডি ভেঙে বাইরে বেরিয়েছে এই ছবি। প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন দেব ও পাওলি দাম। প্রথমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে একফ্রেমে দেব। ‘মাটি’র পর লীনা ও শৈবালের এটি দ্বিতীয় ছবি। তাঁদের ছবির মেজাজের সঙ্গে দেবকে মেলানোই একটা চমক ছিল, তবে ট্রেলারে হতাশ করবেন না তারা।

আরও পড়ুন, শীতে ভূতের গল্প! নেটফ্লিক্সে আসছে জাহ্নবী-সবিতার ‘গোস্ট স্টোরিজ’

ছবির গল্প এগিয়েছে এক বৃদ্ধ ও তার সবসময়ের সঙ্গীকে কেন্দ্র করে। এই দুই চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও দেব। অন্যদিকে এক বৃদ্ধা যার সর্বক্ষণের ছায়াসঙ্গী একটি মেয়ে। এই চরিত্র দুটিতে দেখা যাবে লিলি চক্রবর্তী ও পাওলি দামকে। নিজেদের ছেলেমেয়েদের সম্পর্কে ক্ষেদ করতেও শোনা গেল টিজারে। অপরদিকে, পাওলি-দেবের মধ্যে একটা সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন, পাহাড়ে হনিমুনে গিয়ে ঘটবে অঘটন, ধারাবাহিকে নতুন মোড়

দাদু ছেলে এবং ঠাম্মা-মেয়ের সম্পর্ক তো বটেই তবে এর বাইরে ছবির ইউএসপি কিন্তু দেব-পাওলি জুটির রসায়ন। উইন্ডোজের ব্যানারের বাইরে নিজের প্রযোজনা সংস্থার নামে ছবি প্রযোজনা করতে চলেছেন অতনু রায়চৌধুরী। ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘সাঁঝবাতি’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shanjbaati trailer dev paoli soumitra chatterjee166109

Next Story
শীতে ভূতের গল্প! নেটফ্লিক্সে আসছে জাহ্নবী-সবিতার ‘গোস্ট স্টোরিজ’Janhvi Kapoor Sobhita Dhulipala starrer Ghost Stories to stream on Netflix
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com