‘গ্য়াংস্টার’ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন শোয়েব

Shoaib Akhtar, Gangster: তিনি ক্রিকেট তারকা হিসেবে সারা পৃথিবীতে বিখ্য়াত। বলিউডে তারকা হওয়ার সুযোগ এলেও তা প্রত্য়াখ্য়ান করেছেন বার বার, এমনকী মহেশ ভাটকেও নিরাশ করেছিলেন তিনি।

By: Kolkata  Published: June 20, 2019, 3:54:49 PM

Shoaib Akhtar, Gangster, Bollywood: শোয়েব আখতার যখন বল নিয়ে মাঠে নামতেন, তখন দেশ-বিদেশের বহু মহিলা দর্শকেরই মুগ্ধতা বেড়ে যেত। তাঁর বোলিং যতটা ক্ষিপ্র, ততটাই ক্ষুরধার তাঁর ব্য়ক্তিত্ব। ক্রিকেট তারকা তাঁর জীবনে বহুবার বহু ছবির অফার পেয়েছেন এবং তার মধ্যে একটি হল মহেশ ভাটের ‘গ্য়াংস্টার’। অনেকেরই হয়তো জানা নেই, অনুরাগ বসু পরিচালিত ‘গ্য়াংস্টার’ ছবিতে ভিলেনের ভূমিকায় শোয়েবই ছিলেন প্রযোজক মহেশ ভাটের প্রথম পছন্দ।

তাই যে চরিত্রে শাইনি আহুজা অভিনয় করেছেন, সেই গ্যাংস্টার-এর চরিত্রটিই অফার করা হয় শোয়েবকে। কিন্তু শোয়েব সেই প্রস্তাব ফিরিয়ে দেন। টাইমস নাউ-এর একটি প্রতিবেদন অনুযায়ী, শোয়েব সেই সময় কেরিয়ারের মধ্য়গগনে। ওদিকে শুধু মহেশ ভাট নয়, বহু প্রযোজক-পরিচালকই তখন শোয়েবের কাছে ছবির প্রস্তাব নিয়ে যেতেন। কিন্তু শোয়েব সেই সময় খেলাতেই মনোযোগ দিতে চেয়েছিলেন, তাই ‘গ্য়াংস্টার’-এর প্রস্তাব ফিরিয়ে দেন।

আরও পড়ুন: ‘আমি কঙ্গনার পক্ষে ছিলাম ও আছি’, বিস্ফোরক মন্তব্য় হৃতিকের বোন সুনয়নার

মহেশ ভাটের ‘গ্য়াংস্টার’ ছবিকে একটি লঞ্চপ্যাড বলা যায়। কঙ্গনা-শাইনি, ইমরান হাশমি ও অনুরাগ বসু, সকলের জন্য়েই গুরুত্বপূর্ণ। ওই ছবিই ছিল কঙ্গনার বলিউড জয়ের সূচনা। মডেল থেকে পুরোপুরি নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিলেন কঙ্গনা ‘গ্য়াংস্টার’ ছবির হাত ধরেই। তেমনই শাইনি আহুজা-র কেরিয়ারেও ‘গ্য়াংস্টার’ সবচেয়ে বড় হিটগুলির একটি। বলা যায় বলিউডে শাইনিকেও শক্ত মাটি দিয়েছিল এই ছবি।

আরও পড়ুন: পরিণীতি রাজি হননি বলেই নায়িকা হয়েছিলেন দীপিকা

সেই সুযোগ পেতেনই না শাইনি, যদি না শোয়েব মহেশ ভাটকে ফিরিয়ে দিতেন। তবে কানাঘুষো শোনা যায় যে খেলা নয়, পারিশ্রমিকের অঙ্কের জন্য়েই ছবির প্রস্তাব ফিরিয়ে দেন শোয়েব। সেই সময় ওই চরিত্রের জন্য় তাঁকে যে পরিমাণ টাকা অফার করা হয়, শোয়েব তার দ্বিগুণেরও বেশি পারিশ্রমিক আশা করেছিলেন। তবে এটা নিছকই কানাঘুষো। এমনটা হয়তো নাও হতে পারে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shoaib akhtar refused to play villain in gangster

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিনোদনের খবর
X