বড় খবর

আনন্দে আত্মহারা! ১২ দিনের পুত্রসন্তানের নাম ও ছবি প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল

সাধ করে কী নাম রেখেছেন ছেলের?

shreya ghoshal, bollywood
এদিন তাঁর ছেলের নামের সঠিক বাংলা উচ্চারণ নিয়ে বিভ্রান্তি ছড়ায়।

দিন তিনেক আগেই ‘খুদে রাজপুত্র’ বাড়িতে পা রেখেছে। শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) পরিবারে এখন আনন্দের জোয়ার। ছোট্ট অতিথিকে নিয়ে মেতেছেন সকলে। রং-বাহারি কেক কেটে পুত্রসন্তানকে বাড়িতে স্বাগত জানিয়েছিলেন শ্রেয়া এবং তাঁর স্বামী শিলাদিত্য। সেই থেকেই অনুরাগীরা অপেক্ষায়, কবে ছেলের ছবি প্রকাশ্যে আনবেন গায়িকা? অবশেষে সেই অপেক্ষার অবসান হল। ১২ দিনের পুত্রসন্তানের ছবি প্রকাশ্যে নিয়ে এলেন শ্রেয়া। আর খুদে রাজপুত্রের সেই ছবি দেখেই আনন্দে মেতেছেন নেটজনতারা। শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

দেখা গেল শ্রেয়ার কোলে সদ্যোজাত। একমাথা চুল। পাশেই দাঁড়িয়ে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়। ছেলের দিকে তাকিয়ে মিষ্টি হাসি দম্পতির। পাশাপাশি ছেলের নামও জানালেন। দেবযান মুখোপাধ্যায়। ক্যাপশনও আবেগঘন। গায়িকা লিখেছেন, “আমাদের জীবন বদলে দিয়েছে ও। আমি আর শিলাদিত্য এই অপূর্ব উপহারের জন্য কৃতজ্ঞ। এখনও পুরোটা স্বপ্নের মতো লাগছে।”

[আরও পড়ুন: সৌহার্দ্যের নজির গড়লেন ভাস্বর, কলকাতায় বসেই ‘দুস্থ’ কাশ্মীরি মেয়ের বিয়ে দিচ্ছেন অভিনেতা]

প্রসঙ্গত, মে মাসের ২২ তারিখে সদ্য শ্রেয়া ঘোষালের কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে সন্তান। সোশ্যাল মিডিয়ায় গায়িকা নিজেই সেই সুখবর ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। তার এক সপ্তাহ পরে সেই খুদে রাজপুত্তুরকে নিয়ে গৃহপ্রবেশ করেছেন মা শ্রেয়া ঘোষাল। সেই আনন্দে কেকও কেটেছিলেন। যেহেতু পুত্রসন্তান তাই, নীল-সাদা কেক সাজানো হয়েছিল নানারকম টপিংস দিয়ে। বিভিন্ন মাপের বোতাম, টেডি বিয়ার এবং কেক দিয়ে সাজানো সেই কেক দেখে মেতেছিলেন অনুরাগীরাও। আজ ১২ দিনের মাথায় ছেলের নাম ও ছবি প্রকাশ্যে আনলেন গায়িকা। শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে গিয়েছে গায়িকার সোশ্যাল ওয়ালে।

[আরও পড়ুন: গভীর জঙ্গলে মানুষখেকো বাঘের খোঁজে! ‘শেরনি’র ট্রেলারে ‘সাহসী’ বিদ্যা বালন]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shreya ghoshal disclose their babys photo and name

Next Story
সৌহার্দ্যের নজির গড়লেন ভাস্বর, কলকাতায় বসেই ‘দুঃস্থ’ কাশ্মীরি মেয়ের বিয়ে দিচ্ছেন অভিনেতাBhaswar Chatterjee, tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com