‘মহানায়ক’ সোহমের সঙ্গে জেলবন্দি অর্পিতার রোম্যান্স! ভাইরাল নায়িকার ভিডিও

‘পার্থ-সাথী’ অর্পিতার পুরনো গানের ভিডিও নিয়ে শোরগোল! দেখুন।

‘মহানায়ক’ সোহমের সঙ্গে জেলবন্দি অর্পিতার রোম্যান্স! ভাইরাল নায়িকার ভিডিও
'পার্থ-সাথী' অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছিলেন সোহম চক্রবর্তী

SSC দুর্নীতিতে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ নায়িকা অর্পিতা মুখোপাধ্যায়ের ঠিকানা বর্তমানে আলিপুর মহিলা সংশোধনাগারের ২ নম্বর ঘর। বাংলার পাশাপাশি ওড়িয়া-তামিল ইন্ডাস্ট্রিতেও যিনি কাজ করেছেন, সেই নায়িকার ঠাঁই এখন জেলে! আর এর মাঝেই অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তীর সঙ্গে অর্পিতার অতীতের এক সিনেমার রোম্যান্টিক গানের ভিডিও ভাইরাল। যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া!

সম্প্রতি রাজ্য সরকারের তরফে ‘মহানায়ক’ পুরস্কার পেয়েছেন সোহম চক্রবর্তী। রাজ্যের শিক্ষাঙ্গনে ভয়ঙ্কর আর্থিক কেলেঙ্কারির মাঝেই শাসক-ঘনিষ্ঠ অভিনেতাকে পুরস্কৃত করার জন্য নেটদুনিয়ায় সমালোচনাও কম হয়নি। ওদিকে ইডির নজরে পড়তেই ‘কোটি কোটি টাকা’র নায়িকা রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সুপারহিট হয়ে যান।

নায়িকার বিলাসবহুল জীবনযাপন এখন বঙ্গ চর্চার অন্যতম অঙ্গ হয়ে উঠেছে বললেও অত্যুক্তি হয় না। এরমাঝেই অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তীর সঙ্গে অর্পিতার পুরনো এক সিনেমার গানের ভিডিও নিয়ে বেজায় চর্চা নেটদুনিয়ায়। ছবির নাম- ‘জিনা দ্য এন্ডলেস লাভ’। সেই সিনেমারই ‘আগুন ছুঁয়েছে মন’ গানে সোহমের সঙ্গে পর্দায় রোম্যান্স করতে দেখা গেল নায়িকা অর্পিতাকে। যে গানে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর বাগচি ও অন্বেষা দাশগুপ্ত। রূপঙ্কর নিজেও সম্প্রতি বেঁফাস মন্তব্য করে বিতর্কে জড়ান।

২০০৯ সালে সঙ্ঘমিত্রার পরিচালনায় রিলিজ করেছিল সোহম-অর্পিতা অভিনীত ‘জিনা দ্য এন্ডলেস লাভ’। সেই সিনেমার গানই এখন ইউটিউবে হিট। লাফিয়ে লাফিয়ে বাড়ছে দর্শকসংখ্যা। যা নিয়ে তোলপাড়। কটুক্তি-সমালোচনারও অন্ত নেই। তা ইউটিউবে ওই গানের কমেন্ট বক্স ঘাঁটলেই অনায়াসে চোখে পড়ে।

[আরও পড়ুন: মহানায়ক সম্মান নিয়ে বিতর্ক তুঙ্গে! নিন্দুকদের ‘কীট-ভাইরাস’ বলে তোপ সোহমের]

YouTube Poster

[আরও পড়ুন: সহবন্দিরাই এখন বিপদের ‘বন্ধু’ অর্পিতার! জেলেও ‘পার্থ-সাথী’ আবদার মেটাচ্ছেন]

প্রসঙ্গত, ১৭-১৮ বছর বয়সেই মডেলিং থেকে অভিনয়ের প্রতি আকর্ষণ। টলিউডে ছোটখাট বেশ কয়েকটা কাজের পর নায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেন অর্পিতা মুখোপাধ্যায়। জিৎ, স্বস্তিকা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো তাবড় তারকাদের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন। তবে টলিউডে নামডাক খুব একটা ছিল না। তবে SSC দুর্নীতিকাণ্ডে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবে নাম জড়াতেই অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে শোরগোল। এরমাঝেই ভাইরাল হল সোহম চক্রবর্তীর সঙ্গে গানের এক ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Soham chakrabortys music video with partha aide arpita mukherjee goes viral

Next Story
জেলের খাবার দাঁতেও কাটলেন না অর্পিতা! নায়িকার রাত কাটল অঝোরে কেঁদে