scorecardresearch

বড় খবর

মর্মান্তিক কাহিনি-নির্ভর রাজা চন্দের আগামী ছবি

ছয় নম্বর ছবিতে সোহমের সঙ্গে কাজ করছেন রাজা চন্দ। কিন্তু এই প্রথমবার জুটি বাঁধছেন সোহম-তনুশ্রী। সম্প্রতি, দক্ষিণ কলকাতা এক পাঁচতারা হোটেলে চলছে ছবির শুটিং।

soham chakrabarty
'হারানো প্রাপ্তি'র সেট থেকে ছবি পোস্ট করলেন সোহম।

অন্য ধরনের বিষয় নিয়ে কাজ করতে চলেছেন পরিচালক রাজা চন্দ। জুটি বাঁধতে চলেছেন তাঁর বহুদিনের পর্দার সঙ্গী সোহমের সঙ্গে।তনুশ্রীর সঙ্গেও কাজ করতে চলেছেন পরিচালক। সামাজিক ইস্যুর উপর তৈরি এই ছবিতে কাজ করবেন পায়েল সরকারও। ‘লে হালুয়া লে’ ছবির সাত বছর পর সোহম-পায়েল-রাজা জুটি একসঙ্গে। ছবির নাম ‘হারানো প্রাপ্তি’। ধর্ষণের শিকার এক মেয়ের জীবনের মর্মান্তিক কাহিনি এই ছবির চিত্রনাট্য।

ধর্ষণের মতো জঘন্য অপরাধ করার পরে কীভাবে অভিযুক্তরা আইনকে বুড়ো আঙুল দেখিয়ে শাস্তি থেকে নিষ্কৃতি পাচ্ছে, ছবিতে রয়েছে পৃষ্ঠার এই অপর পিঠও। মায়ার বিপদে, তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় মৈনাক। প্রতিকূল অবস্থাতে তার হাত ছাড়ে না সে। মায়ার ভূমিকায় দেখা যাবে তনুশ্রীকে আর মৈনাকের চরিত্রে সোহম। কাহিনিতে রয়েছে মৈনাকের প্রেমিকা নম্রতা অর্থাৎ পায়েল।

 

View this post on Instagram

 

We are extremely excited to start our next film.

A post shared by Soham Chakraborty (@myslf_soham) on

আরও পড়ুন, ‘বক্সি বাবু’র র‌্যাপটা এল কোথা থেকে, জানালেন অনির্বাণ

বেশির ভাগ ছবিতে সোহমকে কমেডি চরিত্রে দেখা গেলেও, ইদানীং অন্য ধরনের চরিত্রে কাজ করার চেষ্টা করছেন সোহম। সম্প্রতি, ‘গুগলি’তে একটি তোতলা চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ‘হারানো প্রাপ্তি’ ছবিতে উপরোক্ত তিন তারকা ছাড়াও রয়েছেন অরিন্দম গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস এবং মধুমিতা চক্রবর্তী।

ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। এই নিয়ে ছয় নম্বর ছবিতে সোহমের সঙ্গে কাজ করছেন রাজা চন্দ। কিন্তু এই প্রথমবার জুটি বাঁধছেন সোহম-তনুশ্রী। এই মুহূর্তে, দক্ষিণ কলকাতার এক পাঁচতারা হোটেলে চলছে ছবির শুটিং।

 

View this post on Instagram

 

Good Morning !!

A post shared by Soham Chakraborty (@myslf_soham) on

আরও পড়ুন, এবার রকস্টার পরমব্রত, সৌজন্যে ‘আজব কারখানা’

সমাজের বাস্তব চিত্র তুলে ধরতে অনেকটাই সাহায্য করবে এই ছবি, মত সিনেমা মহলের। এই বছরেই মুক্তি পাওয়ার ভাবনা রয়েছে ‘হারানো প্রাপ্তি’র। তবে দর্শক প্রাপ্তিযোগ থাকবে নাকি হারাবে, তা জানতে সময়ের অপেক্ষা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Soham tanushree payels new movie harano prapti