scorecardresearch

বিয়ের প্রশ্নে তিতিবিরক্ত সোনাক্ষী! নেটজনতাকে মোক্ষম জবাব অভিনেত্রীর

বিয়ের প্রশ্নে রেগে আগুন সোনাক্ষী

sonakshi sinha marriage question
সোনাক্ষী সিনহা

বলিউড তারকাদের বেশিরভাগই বৈবাহিক সম্পর্ক আবদ্ধ হয়েছেন। আর বাকি যারা রয়েছেন তারা যেন অনুরাগীদের প্রশ্নবাণে জর্জরিত। একটাই প্রশ্ন, বিয়ে কবে করছেন? আর এর উত্তর দিতে দিতে যেন তারাও যথেষ্ট ক্লান্ত। এমনকি সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha ) একরকম বিরক্তির সুরেই এবার জবাব দিলেন।

মাঝেমধ্যেই তাকে নিয়ে নানারকম গুঞ্জন শোনা গেলেও সবকিছুই হাওয়ায় উড়িয়েছেন সোনা। বিয়ে নিয়ে মুখ খুলতে তিনি নারাজ। বার বার একই প্রশ্ন তার চরম বিরক্তির কারণ এটি একেবারেই জলের মত পরিস্কার। অভিনেত্রী বলেন, “আমার বয়স হয়ে গেছে বলেই কী লোকজনের এত চিন্তা? তবে সত্যি বলছি আমার বাবা মাও আমাকে এতবার বিয়ে নিয়ে জিজ্ঞেস করে না। আমি সবসময় আমার ব্যক্তিগত জীবনের থেকে কাজ নিয়ে কথা বলতে ভালবাসি”।

আরও পড়ুন [ সন্তান জন্মের পরও কাজ করবেন আলিয়া, মুম্বই ফিরতেই বউকে জড়িয়ে ধরলেন রণবীর ]

শুধু তাই নয়, মানুষের অত্যধিক কৌতূহলী আচরণও সোনাক্ষীর পছন্দ নয়। লোকজন তার কর্মজীবনের থেকে বেশি ব্যক্তিগত জীবনের প্রতি আগ্রহী। অভিনেত্রী বলেন, “আমার নিজস্ব জীবনে কি ঘটছে এই নিয়ে সকলেই খুব জানতে ইচ্ছুক। আমি যেখানেই যাই না কেন একই প্রশ্ন। আমি খুব সহজ ভারসাম্য রাখতে পছন্দ করি, যেটা আমি দুনিয়াকে জানাতে চাই সেটাই জানান দেব বাকি আর কিছুই নয়। একজন ব্যক্তিবিশেষে সবকথা সবাইকে জানাতে একেবারেই তিনি তৈরি নয়। বেশি সহজলভ্য হয়ে গেলেই মুশকিল”।

সোশ্যাল মিডিয়ায় এমনিও সোনাক্ষী বেশ সক্রিয়। বেশ কিছুদিন আগে আঙ্গুলে ডায়মন্ড রিং পড়ে ছবি শেয়ার করেছিলেন তিনি। বিয়ের গুঞ্জন শুরু হয়ে গেছিল! তবে পরে সম্পূর্ন ঘটনায় জল ঢেলেছেন সোনা। এখনই বিয়ে করছেন না এমনটাই জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonakshi sinha feel irritated about marriage question