scorecardresearch

বড় খবর

এত শান্ত, নম্র পাপারাৎজিদের আগে কখনও দেখিনি: সোনালি

চতুর্থ স্টেজের ক্যানসার ধরা পড়ার পরে সোনালি বেন্দ্রে অসম্ভব কঠিন লড়াই করেছেন রোগের সঙ্গে। পাশাপাশি খুব কঠিন ছিল চুল উঠে যাওয়া নিজের চেহারাটি মেনে নেওয়া।

Sonali Bendre praises media Kareena Kapoor Khan chat show for being gentle with her 
সোনালি বেন্দ্রে (ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস)
ক্যানসারের সঙ্গে সোনালি বেন্দ্রের লড়াইয়ের কথা অনেকেরই জানা। তা নিয়ে বহুবার তিনি সংবাদমাধ্যমে কথা বলেছেন। সম্প্রতি করিনা কাপুর খানের চ্যাট শো, ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ আরও একবার মারণ রোগের সেই অভিজ্ঞতার কথা বলেছেন সোনালি। পাশাপাশি তিনি প্রশংসা করেছেন সংবাদমাধ্যমের।

করিনা কাপুরের সঙ্গে অন্তরঙ্গ আলাপচারিতায় সোনালি জানান কতটা কঠিন ছিল তাঁর কেমো ট্রিটমেন্টের জন্য চুল উঠে যাওয়া ও নিজের নতুন চেহারাকে মেনে নেওয়া। তার চেয়ে বেশি কঠিন ছিল সারা পৃথিবীর সামনে গিয়ে দাঁড়ানো, যে পৃথিবী বরাবরই সোনালিকে চিনে এসেছে মূলত তাঁর সৌন্দর্যের জন্য।

আরও পড়ুন: Angrezi Medium review: ফিরে এলেন ইরফান

একজন অভিনেত্রী, যাঁর লম্বা চুল বরাবর চর্চার বিষয় থেকেছে, তাঁর পক্ষে আবারও সেই ক্যামেরার সামনে কেশহীন চেহারা নিয়ে দাঁড়ানো সোজা নয়। সোনালি বলেন যে প্রথমে তিনি ভেবেছিলেন উইগ ব্যবহার করবেন। বিদেশ থেকে দেশে ফেরার সময় এয়ারপোর্টে সংবাদমাধ্যমের প্রতিনিধিরা অপেক্ষা করবেন, সেটাও তাঁর জানা ছিল।

Sonali Bendre praises media Kareena Kapoor Khan chat show for being gentle with her
করিনার চ্যাট শো-তে সোনালি। ছবি সৌজন্য: ইস্টমেন

আরও পড়ুন, শ্রাবন্তী-শাশ্বত জুটি এই প্রথম! ছবি মুক্তি মার্চেই, রইল ট্রেলার

মনে মনে তার জন্য প্রস্তুতি নিয়েছিলেন সোনালি কিন্তু শেষ পর্যন্ত ঠিক করেন যে উইগ ছাড়াই তিনি প্রকাশ্যে আসবেন। তুমি নিজে যেমন, তেমনটা যদি মেনে নাও নিজের কাছে, তাহলে সারা পৃথিবীও তোমাকে সেভাবেই মেনে নেবে।

এই প্রসঙ্গে কথা বলতে বলতেই করিনা কাপুরের চ্যাট শো, ইশক এফএম-এর ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ সোনালি জানান যে তিনি অভিভূত হয়েছিলেন সংবাদমাধ্যমের প্রতিনিধিদের অত্যন্ত শান্ত ও নম্র ব্যবহারে। ”পাপারাৎজিরা যারা অপেক্ষা করছিল বাইরে, তারা সবাই খুব চুপচাপ ছিল, খুবই নম্র ছিল। আমি সংবাদমাধ্যমের এই দিকটা এর আগে এভাবে দেখিনি কখনও। বেশ খানিকটা অবাকও হয়েছিলাম, আবার ভালও লেগেছিল”, বলেন সোনালি।

করিনা ও সোনালির এই আলাপচারিতার সম্পূর্ণ সেশনটি রয়েছে ইউটিউবে, ইশক এফ এম-এর চ্যানেলে। সোম থেকে শুক্র এই অনুষ্ঠানটির সম্প্রচার হয় সকাল ৮টা থেকে ১০টায়। আর প্রতি বৃহস্পতিবার তারকাদের সঙ্গে করিনার কথোপকথনের পুরো ভিডিওটি আপলোড করা হয় ওই চ্যানেলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonali bendre praises media for being gentle at kareena kapoor khan chat show