সম্পর্ক থেকে পরিণয়, কেমন ছিল সোনম ও আনন্দের জার্নি, দেখুন ছবি।

বিয়ের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের আগেই ঘুরে আসা যাক তাদের প্রেমের কাহিনিতে।

By: Kolkata  Updated: May 6, 2018, 02:52:05 PM

দুদিন পরেই বিয়ে সোনম কাপুর ও আনন্দ আহুজার। তার আগে ৭তারিখ রয়েছে প্রিওয়েডিং সেরেমনি। তবে নববধূ ও বরের বেশে বহু চর্চিত এই জুটিকে দেখার আগে ঘুরে আসা যাক তাদের প্রেমের কাহিনিতে। কেমন ছিল সম্পর্কের শুরু থেকে পরিণয় পর্যন্ত জার্নি।

এই জুটিকে প্রথমবার একসঙ্গে দেখা যায় অক্ষয় কুমারের উইল স্মিথের জন্য দেওয়া পার্টিতে। আনন্দের ইনস্টাগ্রামে সেই প্রথমবার দেখা মেলে সোনমের। সেই শুরু তারপর থেকে অনেক মূহুর্তের ছবি তারা শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। ভিডিও কল, উৎসব যাপন, বিশেষ মূহুর্ত, ছুটি কাটানো সব ধরা দিত ইনস্টাগ্রামে।

তাই গাঁটছড়া বাঁধার আগেই দেখুন সোনম-আনন্দের শেয়ার করা সেইসব ছবি:

 Sonam Kapoor flew to New York to celebrate Anand Ahuja’s birthday. আনন্দ আহুজার জন্মদিন পালন করতে নিউইয়র্কে গিয়েছিলেন সোনম কাপুর। When Sonam Kapoor won her National Award, Anand Ahuja was be her side. (Image courtesy: APH) সোনমের জাতীয় পুরস্কার নেওয়ার সময়ে পাশে ছিলেন আনন্দ। ছবি- APH Sonam Kapoor and Anand Ahuja attended Akshay Kumar’s party for Will Smith. উইল স্মিথের জন্য দেওয়া অক্ষয় কুমারের পার্টিতে সোনম ও আনন্দ। Anand Ahuja and Sonam Kapoor attend a wedding together একটি বিয়ের অনুষ্ঠানে সোনম কাপুর ও আনন্দ আহুজা একসঙ্গে। A photo of Anand clicked by Sonam while video chatting with him. আনন্দের সঙ্গে ভিডিও চ্যাট করার সময়ে তাঁর একটি ছবি তুলেছিলেন সোনম।

 

আরও পড়ুন, নিজেকে উজাড় করে দেবে শ্রদ্ধা, বায়োপিক নিয়ে অভিনেত্রীর উপর পূর্ণ আস্থা সাইনা নেহওয়ালের

Sonam Kapoor and Anand Ahuja have been sharing pictures with each other for quite some time now বেশ কিছুদিন ধরেই একে অন্যর ফোটো শেয়ার করছেন সোনম ও আনন্দ। Anand Ahuja was spotted at the Kapoor family get together to celebrate Sonam’s father Anil Kapoor’s 60th birthday in London. সোনমের বাবা অনিল কাপুরের ৬০ বছরের জন্মদিনের পার্টি হয়েছিল লন্ডনে। পার্টিতে হাজির ছিলেন আনন্দ আহুজা। Sonam Kapoor and Anand Ahuja wished their fans on New Year with this photo. এই ফোটো দিয়েই ফ্যানেদের নতুন বছরের শুভেচ্ছা জানালেন সোনম-আনন্দ জুড়ি। Sonam Kapoor and Anand Ahuja welcomed 2018 together. ২০১৮-র নববর্ষকে একসঙ্গে স্বাগত জানাচ্ছেন সোনম কপুর ও আনন্দ আহুজা। Sonam Kapor and Anand Ahuja have always appreciated each other and have always applauded each other’s achievements. একে অন্যের সাফল্যে সর্বদাই আনন্দিত সোনম কাপুর ও আনন্দ আহুজা

আরও পড়ুন, ফোর্থ ইডিয়ট? আমির খানকে কী ইঙ্গিত দিলেন অমিতাভ বচ্চন ?

Anand Ahuja and Sonam Kapoor always use hashtag ‘Everyday Phenomenal’ while sharing pictures with each other সোশাল মিডিয়ায় একে অপরের ছবি শেয়ার করলে সবসমেয়ই তাঁরা ‘Everyday Phenomenal’ হ্যাশট্যাগ ব্যবহার করে থাকেন। Sonam Kapoor gave Anand Ahuja “the best birthday gift”. She gifted him a bicycle on his last birthday. আনন্দের গত বছরের জন্মদিনে তাঁকে বাইসাইকেল উপহার দেন সোনম। Sonam Kapoor is all smiles in this photo which also features Anand Ahuja. সোনমের প্রাণ খোলা হাসি, ছবিতে দেখা যাচ্ছে আনন্দ আহুজাকেও। An old picture of Sonam Kapoor and Anand Ahuja. সোনম কাপুর ও আনন্দ আহুজার একটি পুরোনো ছবি। One of Anand Ahuja and Sonam Kapoo’s most candid pictures. আনন্দ ও সোনমের আরও ছবি। n 2017, Anand threw a big birthday bash for Sonam in Delhi. ২০১৭য় সোনমের জন্মদিন উপলক্ষে দিল্লিতে বিশাল পার্টির আয়োজন করেছিলেন আনন্দ। Be it their vacations in London or New York, the duo has always shared pictures on their social media. লন্ডন হোক কিংবা নিউইয়র্ক, জুটির ছুটিকাটানোর ছবি সর্বদাই স্থান পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। The sunny picture of Sonam and Anand was shared by the latter on his Instagram account. আনন্দ নিজের অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন দুজনের এই ছবিটি। Sonam and Anand have often expressed affection for each other on social media. বরাবরই সোশাল মিডিয়াতে সম্পর্কের সমীকরণ স্পষ্ট ছিল সোনম কাপুর ও আনন্দ আহুজার। The photo was shared by Sonam with the caption, ““I can see myself in all things and all people around me.” MERRY CHRISTMAS ???? “A lot of different flowers make a bouquet.” বড়দিনে এই ছবিটি শেয়ার করেছিলেন সোনম কাপুর। Another click of Sonam and Anand. সোনম-আনন্দের ক্যান্ডিড শট।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sonam kapoor and anand ahuja relationship in pictures

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X