হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌমিত্র

এদিন সকালে হুইলচেয়ারে করে হাসপাতালের বাইরে আসতে দেখা যায় সৌমিত্র চট্টোপাধ্যায়কে। ৮৪ বছর বয়সি অভিনেতা বার্ধক্য জনিত রোগও রয়েছে। সে কারণেই এখনই কাজে না ফিরে বাড়িতে বিশ্রাম করবেন তিনি।

By: Kolkata  Updated: August 22, 2019, 08:53:48 AM

অবশেষে স্বস্তির খবর। এক সপ্তাহ হাসপাতালের নজরদারির পর বাড়ি ফিরলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। বুধবার সকালে বাইপাসের বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি। তবে বাড়ি ফিরেও আপাতত বিশ্রাম নিতে হবে বর্ষীয়ান এই অভিনেতাকে। দিন আটেক আগে নিউমোনিয়া ও শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে সৌমিত্র বাবুকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ফুসফুসে সংক্রমণের পাশাপাশি রক্তে সোডিয়াম ও পটাশিয়ামের মাত্রাও কমে গিয়েছিল।

হাসপাতালের আইসিসিইউতে ভর্তি ছিলেন তিনি। পরে তাঁকে জেনারেল কেবিনে সরানো হয়েছিল। খাবার খাওয়া এবং কথা বলাও স্বাভাবিক হচ্ছিল।তবে ছাড়া পেলেও চিকিত্সকদের পর্যবেক্ষণে থাকবেন অভিনেতা। হাসপাতালেও সাত সদস্যের এক মেডিক্যাল বোর্ডের পর্যবেক্ষণে ছিলেন সৌমিত্র বাবু। প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরেই অসুস্থ বর্ষীয়ান এই অভিনেতা।

আরও পড়ুন, লিভারের ৭৫ শতাংশই খারাপ! ২০ বছর ধরে এভাবেই আছেন বিগ বি

তবে বর্ষীয়ান এই অভিনেতার অসুস্থতার খবরে চিন্তিত হয়েছিল চলচ্চিত্র মহল। তাঁকে দেখতে হাসপাতালে আসেন প্রসেনজিত চট্টোপাধ্যায়। মন্ত্রী অরূপ বিশ্বাসের হাত দিয়ে ফুলের তোড়া পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়। ফোন করে অভিনেতার খোঁজ নেন মুখ্যমন্ত্রী, উদ্বেগ প্রকাশ করেন সোশাল মিডিয়ায়। তবে পরের অভিনেতার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় কিছুটা চিন্তা কমেছিল প্রত্যেকের।

এদিন সকালে হুইলচেয়ারে করে হাসপাতালের বাইরে আসতে দেখা যায় সৌমিত্র চট্টোপাধ্যায়কে। ৮৪ বছর বয়সি অভিনেতা বার্ধক্য জনিত রোগও রয়েছে। সে কারণেই এখনই কাজে না ফিরে বাড়িতে বিশ্রাম করবেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Soumitra chatterjee discharged from hospital returns home

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং