scorecardresearch

ফের ‘প্রেমে পড়েছেন’! নতুন প্রেমিকের সঙ্গে পাহাড়ে ঘুরে এলেন শ্রাবন্তী? জোর গুঞ্জন টলিপাড়ায়

‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’ যতই বলা হোক না কেন, জীবনে প্রেম এলে কি তা আর ফিরিয়ে দেওয়া যায়! আর এই সম্পর্কের ভবিষ্যৎ? বলবে সময়ই।

Srabanti Chatterjee quits BJP, Srabanti Chatterjee, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, benglai news today
কেন পদ্ম শিবির ত্যাগ করলেন শ্রাবন্তী?

বিধানসভা ভোটের আবহেই খবর মিলেছিল যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) নাকি ফের প্রেমে পড়েছেন। কিন্তু সেই কানাঘুষো খবরে খুব একটা আমল দেননি কেউই। কারণ, অভিনেত্রী তখন পুরোদস্তুর রাজনৈতিক ময়দানে দৌঁড়ে বেড়াচ্ছিলেন। কিন্তু সেইসময়ে খুব একটা উত্তেজনা না হলেও সেই খবর ছাই চাপা আগুনের মতোই অবস্থান করছিল এযাবৎকাল। এবার ভোটপর্ব মিটতেই ফের প্রাসঙ্গিক হল সেই বিষয়। রাজ্যজুড়ে লকডাউন চলছে। নির্বাচন সারা, শুটিংয়ের চাপও কম। ফলে শহুরে কোলাহল থেকে দূরে পাহাড়ে গিয়ে একেবারে একান্তে সময় কাটাচ্ছিলেন ব্যস্ত নায়িকা। কিন্তু গিয়েছেন কার সঙ্গে? সেই প্রশ্নেই এখন তোলপাড় টলিপাড়া।

কানাঘুষো শোনা যাচ্ছিল, অভিনেত্রী নাকি তাঁর ব্যবসায়িক প্রেমিকের সঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন। আর ঠিক সেই সময় নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট সামনে এল, যা এই জল্পনাকে আরও উস্কে দিয়েছে। কী এমন লিখেছেন শ্রাবন্তী? ইনস্টাগ্রামে উঁকি মেরে দেখা গেল অভিনেত্রীর সেই পোস্ট। যাতে লেখা, “যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়।” অমনি জল্পনা আরও বেড়েছে বই কমেনি। তবে শ্রাবন্তী যদিও বরাবরই ব্যক্তিগত জীবন মিডিয়ার আড়ালে রাখতে পছন্দ করেন, তবে তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই।

[আরও পড়ুন: ‘চার্মিং’ মদন! হাসপাতাল থেকে বেরিয়েই ‘কৃষ্ণকলি’ তিয়াশাকে নিয়ে মন্দিরে পুজো, ভোগ বিলি]

srabanti

স্বামী রোশন সিংয়ের সঙ্গে সম্পর্ক প্রায় তলানিতে গিয়েই ঠেকেছে! যোগাযোগ একেবারেই নেই। উপরন্তু তিনি রাজনৈতিক ময়দানে সদ্য নয়া ইনিংস শুরু করেছেন। আর এতসব ব্যস্ততার মাঝেই নাকি বিবাহ বিচ্ছেদের আগে ফের একবার নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী। কে তিনি? যাঁকে কিনা নতুন করে মন দেওয়া-নেওয়ার পালায় ভরসা করেছেন অভিনেত্রী! সূত্রের খবর, শ্রাবন্তীর নয়া প্রেমিক পেশায় ব্যবসায়ী। সম্পর্ক খুব একটা বেশি দিনের নয় যদিও। তবে, তিনি অভিনেত্রীর আবাসনেই থাকেন। সেখান থেকেই পরিচিতি এবং পরে মন দেওয়া-নেওয়া। তিনি এক নামজাদা বেকারি সংস্থার মালিক। পার্টি করতেও বেজায় ভালবাসেন।

তবে যদিও একপক্ষের দাবি, শ্রাবন্তী এবং সেই ব্যবসায়ী শুধুমাত্রই বন্ধু। বন্ধুত্বের বাইরে তাঁদের আর কোনও সম্পর্ক নেই। প্রেমের সম্পর্কের সিলমোহর বসানোর মতো সময়ও এখনও আসেনি এক্ষেত্রে। কিন্তু ‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’ যতই বলা হোক না কেন, জীবনে প্রেম এলে কি তা আর ফিরিয়ে দেওয়া যায়! আর এই সম্পর্কের ভবিষ্যৎ? বলবে সময়ই।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ‘সহবাস-ধর্ষণ’! ‘গ্রেপ্তার’ কঙ্গনার ব্যক্তিগত দেহরক্ষী হেগড়ে]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srabanti chatterjee went on a secret tour at hills with rumored boyfriend