বড় খবর

‘রেনবো জেলি’ টাইটেল ক্রেডিট নিয়ে শ্রীলেখা-সৌকর্য তরজা

মুক্তির সময়েই ইন্ডাস্ট্রিতে সাড়া ফেলেছিল এই ছবি। পরবর্তীতে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সেও দেখা যায় রেনবো জেলি। ছবিতে পরি পিসির চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা।

প্রায় বছর দুই আগে মুক্তি পেয়েছিল সৌকর্য ঘোষালের ছবি রেনবো জেলি। কিন্তু এতদিন পরে সেই ছবি নিয়ে বিতর্ক কেন? তাঁর কারণটা অভিনেতা শ্রীলেখা মিত্রের একটি পোস্ট। মুক্তির সময়েই ইন্ডাস্ট্রিতে সাড়া ফেলেছিল এই ছবি। পরবর্তীতে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সেও দেখা যায় রেনবো জেলি। ছবিতে পরি পিসির চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা।

কিন্তু হয়েছেটা কী? এতদিন পরে বিতর্কটা কীসের? দুদিন আগে সোশাল মিডিয়ায় শ্রীলেখা মিত্র লেখেন, ”রেনবো জেলি আমায় পরি পিসির মতো একটা চরিত্র দিয়েছে। যা পরবর্তীতে আমার নামই হয়ে গিয়েছে প্রায়। ছবিটার জন্য কী করেছি কী না করেছি তাঁর মধ্যে না গিয়ে, একটা কথা পরিস্কার করে বলি- আমার নাম শ্রীলেখা মিত্র, কিন্তু অ্যাপে ছবির তালিকায় আমার নাম নেই। হয়তো আমি যোগ্য নই বলে। এই কথাটা প্রথমে আমায় বলে আদিত্য বিক্রম সেনগুপ্ত এবং পরে আরও অনেকে। কিন্তু এটা কেন, কেউ কি সেটা জানাবে?”

আরও পড়ুন, কাটল মেঘ! শুরু হচ্ছে ধারাবাহিকের শুটিং

সোশাল মিডিয়াতেই বিতর্কের জবাব দিয়েছেন সৌকর্য ঘোষাল। তিনি জানিয়েছেন, মোবাইল থেকে ছবির প্রথম তিনটি চরিত্রের নাম দেখালেও অন্য কোনও ডিভাইসে সবটাই দেখা যায়। কিন্তু তাতেও গোল মেটেনি। রেনবো জেলি’ টাইটেল ক্রেডিট নিয়ে শ্রীলেখা-সৌকর্য তরজা এতদূর গড়িয়েছিল যে, পারশ্রিমক পাওয়া এবং না দেওয়া নিয়েও বচসা হয় প্রকাশ্যেই। শ্রীলেখার অভিযোগ, তিনি এখনও কাজের পারিশ্রমিক পাননি। অন্যদিকে, পরিচালক জিএসটি স্লিপ দেখানোর কথা বলেছেন।

আরও পড়ুন, দিনের সেরা বাংলা বিনোদন: ভুয়ো কাস্টিং, মিমির খোলা চিঠি, ‘পাতাল লোক’ নিয়ে কলকাতা হাইকোর্টে মামলা

পরবর্তীতে যদিও একজন অভিনেতার নাম সরিয়ে সেখানে শ্রীলেখা নাম এনে বিষয়টিতে ইতি টেনেছেন পরিচালক। পোস্ট করে সে বিষয়টি প্রকাশ্যে জানিয়েও দিয়েছেন সৌকর্য। তবে এতদিন পর ওটিটি প্ল্যাটফর্মে টাইটেল ক্রেডিট নিয়ে বচসা তৈরি হবে এমনটা ভাবেননি অনেকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sreelekha soukarya hassle over title credit for the film rainbow jelly

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com