scorecardresearch

বড় খবর

দিনের সেরা বাংলা বিনোদন: ভুয়ো কাস্টিং, মিমির খোলা চিঠি, ‘পাতাল লোক’ নিয়ে কলকাতা হাইকোর্টে মামলা

বাংলা বিনোদন জগতে ভুয়ো কাস্টিং! সতর্ক করলেন অভিনেতা। কেরলের মুখ্যমন্ত্রীকে চিঠি লিখলেন মিমি চক্রবর্তী। ফের বিপাকে পাতাল লোক সহ বাংলা বিনোদনের নানা খবর।

পিনারাই বিজয়নকে খোলা চিঠি দিলেন সাংসদ মিমি চক্রবর্তী
কয়েকদিন ধরেই সোশাল মিডিয়ায় ঘোরাফেরা করছে একটি পোস্টার। ‘রাই কৃষ্ণ পদাবলী’ নামে কোনও ছবি নাকি তৈরি হতে চলেছ এবং সেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। তার থেকেও বড় বিষয় হল ছবিটি নাকি নেটফ্লিক্স অরিজিনালসের। এভাবেই সোশাল মিডিয়ায় মাধ্যমে ছবির জন্য অডিশন নেওয়ার বিষয়টিও ছড়িয়ে গিয়েছে। অথচ, এর বিন্দু বিসর্গও জানেন না ঋত্বিক চক্রবর্তী। ফেসবুক পোস্টের মাধ্যমে সতর্ক করেছেন অভিনেতা। জানিয়েছেন এই প্রজেক্ট নিয়ে তিনি কিছুই জানেন না। সুতরাং, সবাইকে অডিশন সম্পর্কে সতরক থাকার কথা জানিয়েছেন অভিনেতা।

বিস্তারিত পড়ুন, বিড়ম্বনায় ঋত্বিক! তাঁর নাম জড়িয়ে ভুয়ো কাস্টিংয়ের জাল

পশু হিংসার ঘটনা রুখতে জনসচেতনা বাড়ানোর আর্জি মিমির

কিছুদিন আগে কেরলে অন্তঃসত্ত্বা হাতি মৃত্যু নিয়ে ক্ষোভে ফেটে পড়েছে গোটা দেশ। গর্ভবতী হাতির উপর এই অকথ্য অত্যাচার নাড়িয়ে দিয়েছেন দেশবাসীকে। এবার সরব হলেও মিমি চক্রবর্তী। কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী প্রকাশ জাভড়েকর এবং কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নকে খোলা চিঠি দিলেন সাংসদ মিমি চক্রবর্তী। দোষীদের শুধুমাত্র শাস্তি নয়, জনসচেতনা বাড়ানোর আর্জি জানালেন অভিনেতা।

ফের বিতর্কে ‘পাতাল লোক’

পাতাল লোক নিয়ে আবার গেরোয় প্রযোজক অনুষ্কা শর্মা। এবার কলকাতা হাইকোর্টে মামলা দায়ের হল ওয়েব সিরিজের বিরুদ্ধে। হিন্দু সংগঠনের নেতা দেবদত্ত মাজিজনস্বার্থ মামলা দায়ের করেছেন।

পাতাল লোক-কে নিষিদ্ধ করার দাবি তোলেন তিনি। এর আগে এই অভিযোগ তুলেছিলেন বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার।

বিস্তারিত পড়ুন, কলকাতা হাইকোর্টে ‘পাতাল লোক’ বিতর্ক

পরিযায়ী শ্রমিকদের হয়ে ভারতীয় তারকাদের প্রশ্ন দেবের

মার্কিন যুক্তরাষ্ট্রে কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে সরব হলেও পরিযায়ী শ্রমিকদের হয়ে কথা বলতে দেখা যায়নি দেশের তাবড় তারকাদের। এবার সেই প্রসঙ্গই উত্থাপন করলেন তারকা-সাংসদ দেব। এদিন টুইট করে দেব লেখেন, আজ আমি দেখলাম যে ভারতের অনেক সেলেব্রিটি #ব্ল্যাকলাইভম্যাটার ও হাতিহত্যা নিয়ে প্রতিবাদ শুরু করেছেন। আমি উভয়কেই সম্মান জানাচ্ছি এবং তাঁদের পাশে আছি। কিন্তু পরিযায়ীদের বিষয়ে কেউ কোনও কথা বলেননি। যারা পায়ে প্ল্যাস্টিকের বোতল পরে হেঁটেছিলেন!ট্রেনলাইন ধরে হাঁটা শ্রমিকদের দেহ যখন ছিন্নভিন্ন হয়ে গিয়েছিল ট্রেনের ধাক্কায় সেই বিষয়ে কোনও হ্যাশট্যাগ আসল না? সেটা কি খুব গুরুত্বপূর্ণ নয়? আমাদের সত্যিই কিছু যায় আসে না তাতে? কথাতেই আছে ‘চ্যারিটি বিগিনস অ্যাট হোম’? মনে আছে তো সেটা?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Top bengali entertainment news 6 june 2020 fake casting alert in bengali industry mimi chakrabortys letter tokerala cm anushka sharma patal lok case