scorecardresearch

বড় খবর

‘শ্রীময়ী’ করতে অসুবিধা হচ্ছে সুদীপের, কেন?

‘শ্রীময়ী’র গোটা ইউনিট একটা দারুণ পরিবার বলে জানিয়েছেন সুদীপ। তিনি বিশেষভাবে উল্লেখ করেছেন সিরিয়ালের পরিচালক লীনা দেবীর কথা।

এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় বাংলা টেলি সিরিয়াল ‘শ্রীময়ী’। কিন্তু সেই টেলি সিরিয়ালে অভিনয় করতেই রীতিমত সমস্যার সম্মুখীন হচ্ছেন অনিন্দ্য সেন ওরফে সুদীপ মুখার্জি। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে এমনটাই জানালেন স্বয়ং সুদীপ। কিন্তু কেন?

সুদীপ জানাচ্ছেন, চলতি সময়ে করোনা লকডাউনের কারণে শ্যুটিং ফ্লোরে স্বাস্থ্য বিধি মেনে অভিনয় করতে হচ্ছে। আর এতেই মার খাচ্ছে অভিনয়। সুদীপের কথায়, “কাছাকাছি গিয়ে (ক্লোজ প্রক্সিমিটি শট) অভিনয় করা যাচ্ছে না। হয়ত কাউকে ঝাঁকিয়ে একটা সংলাপ বলতে হবে, কিন্তু সেটা করা যাবে না। অথচ, পারফর্মেন্সের এক্সিলেন্সও বজায় রাখতে হবে। এটাই এখন বড় চ্যালেঞ্জ।”

আরও পড়ুন- ‘শ্রীময়ী-করতে গিয়ে দেখলাম, টোটা অনেক পাল্টে গিয়েছে’

তাহলে কীভাবে কাজ করছেন সুদীপরা? অভিনেতা জানাচ্ছেন, হয়ত একটি দৃশ্যে তাঁর সঙ্গে অভিনয় করছেন জুন (উষসী চক্রবর্তী), অথচ তিনি তখন শ্যুটিং ফ্লোরেই নেই। কারণ, স্বাস্থ্য বিধির সৌজন্যে সকলকে একসঙ্গে শ্যুটিং-এ ডাকা যাচ্ছে না, কম লোক নিয়ে কাজ হচ্ছে। এ ক্ষেত্রে অনেক সময় দেওয়াল বা আসবাবপত্র অথবা শূন্যস্থানের দিকে তাকিয়ে সংলাপ বলতে হচ্ছে তাঁকে, এমনটাই জানিয়েছেন সুদীপ মুখার্জি। অন্যান্যরাও একইভাবে কাজ করছেন। এসবের কারণেই সুদীপ মনে করছেন, ‘আমাদের হাত-পা বেঁধে দিয়ে সাঁতার কাটতে বলা হচ্ছে’।

আরও পড়ুন-উষসীকে দায়িত্বজ্ঞান বাড়াতে হবে, কেন বললেন সুদীপ?

‘শ্রীময়ী’র গোটা ইউনিট একটা দারুণ পরিবার বলে জানিয়েছেন সুদীপ। তিনি বিশেষভাবে উল্লেখ করেছেন সিরিয়ালের পরিচালক লীনা দেবীর কথা। সুদীপ বলেন, “লীনাদি’ একেবারে রোজকার জীবন থেকে চরিত্রদের তুলে নিয়ে আসেন। সেই জন্যই ওঁর চরিত্রেরা এতটা জীবন্ত”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreemoyee serial sudip told some problem held in set at the time of shooting