বড় খবর

নেপালে জোরকদমে চলছে ফেলুদার শুটিং

আড্ডা টাইমসের প্রযোজনায় ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’- গল্প দুটি নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। উত্তরবঙ্গে শুটিং শেষ করে টিম আপাতত নেপালে।

feluda pherot
ফেলুদা বেশে ছবি শেয়ার করলেন টোটা। ফোটো- টোটার টুইটার

বাংলা ওয়েব মাধ্যমে প্রথম কাজ, তাই হাতে সময় নিয়ে শুটিং সারছেন সৃজিত মুখোপাধ্যায়। অহরহ ছবিও শেয়ার করছেন সোশাল মিডিয়ায়। এবারে প্রকাশ্যে এল ফেলুদা লুকে টোটার বিভিন্ন মুডের ছবি। আড্ডা টাইমসের প্রযোজনায় ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’- গল্প দুটি নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। উত্তরবঙ্গে শুটিং শেষ করে টিম আপাতত নেপালে।

আরও পড়ুন, দোলনের সঙ্গে মালাবদল করেই জিভ কেটেছিলেন দীপঙ্কর, কেন?

‘ফেলুদা ফেরত’-এর দ্বিতীয় পর্বের শুটিং চলছে নেপালে। কালভৈরবী মূর্তির সামনে থেকেই তাই ছবি শেয়ার করলেন পরিচালক। তার মধ্যেই টোটার সিগারেট হাতে ছবি শোরগোল ফেলেছে সোশাল মিডিয়ায়। তবে ধুমপান যে স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক তা ক্যাপশনেই বুঝিয়ে দিয়েছেন টোটা। তাই কোন্ডো-য় ব্ল্যাক বেল্ট টোটা এবং তিনি যে শরীরচর্চা করতে ভালবাসেন তা এতদিনে টলিউড জানে। সৃজিত মুখোপাধ্যায়ের কারণে এবার তাঁকেই দর্শক দেখতে পাবেন ফেলুদা রূপে।

আরও পড়ুন, আতরঙ্গি রে: জুটি বাঁধছেন অক্ষয়, সারা, ধনুস

সিরিজে জটায়ুর ভূমিকায় অনির্বাণ চক্রবর্তী, তোপসে নবাগত কল্পন মিত্র। মগনলাল মেঘরাজের ভূমিকায় খরাজ মুখোপাধ্যায় এবং সৃজিতে সর্বশেষ সংযোজন করনদিকারের চরিত্রে ঋষি কৌশিক। জানুয়ারী জুড়ে শুটিং হবে এই সিরিজের। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় খুব তাড়াতাড়ি সামনে আসবে সত্যজিৎ রায়ের ‘ফেলুদা’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srijit mukherjees first web series feluda ferot on addatimes shooting at kaal bhoirob in nepal

Next Story
দোলনের সঙ্গে মালাবদল করেই জিভ কেটেছিলেন দীপঙ্কর, কেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com