শুভজিৎ-শ্যামোপ্তি-ইন্দ্রজিৎ! আসছে নতুন ধারাবাহিক

Star Jalsha serial: নতুন চরিত্রে ফিরছেন শ্যামোপ্তি, ইন্দ্রজিৎ। সম্পূর্ণ নতুন লুকে দেখা যাবে শুভজিৎ করকে। বছরের গোড়াতেই সাড়া ফেলল প্রোমো।

Star Jalsha new serial Dhrubatara Suvajit Kar Shyamoupti Mudli Indrajit Bose
বাঁদিক থেকে শুভজিৎ কর, শ্যামোপ্তি মুদলি ও ইন্দ্রজিৎ বসু। ছবি: স্টার জলসা-র প্রোমো থেকে
New Bengali serial on Star Jalsha: ‘বাজলো তোমার আলোর বেণু’-র পরে স্টার জলসা-র নতুন ধারাবাহিকে আবারও নায়িকার চরিত্রে দেখা যাবে শ্যামোপ্তি মুদলিকে। তবে প্রোমো থেকে বোঝা শক্ত গল্পের আসল নায়কই বা কে আর খলনায়কই বা কে। শুভজিৎ কর ও ইন্দ্রজিৎ বসু– দুজনেই রয়েছেন সমান গুরুত্বপূর্ণ চরিত্রে। এখনও পর্যন্ত দিনক্ষণ ঘোষণা না হলেও সম্ভবত এই মাসের শেষ বা আগামী মাসের গোড়াতেই আসছে এই ধারাবাহিক।

ধারাবাহিকের নাম ‘ধ্রুবতারা’। তারা-র ভূমিকায় রয়েছেন শ্যামোপ্তি এবং ধ্রুব-র ভূমিকায় ইন্দ্রজিৎ। অথচ প্রথম প্রোমো অনুযায়ী, তারা এবং অভি (শুভজিৎ কর) দুজনে ছোটবেলা থেকেই পরস্পরকে ভালবাসে। তবে কেউই সেকথা স্পষ্ট করে অন্যজনকে বলেনি। এই পূর্বরাগের মাঝে হঠাৎই এসে পড়ে ধ্রুব যে কি না তারাকে বিয়ে করতে চায়।

আরও পড়ুন: নতুন বছরে নজরে যে ৭টি বাংলা ওয়েব সিরিজ

গল্পের ছকটি একেবারেই খাঁটি ভারতীয় সিরিয়াল-জাতীয়। তবে তিনটি চরিত্রের লুক যেমন ভাল, তেমনই প্রোমোতে অভিনয়ের অংশটুকুও গাঢ়। কিন্তু এটা ঠিক স্পষ্ট নয় যে দুই প্রধান পুরুষ চরিত্রের মধ্যে শেষ পর্যন্ত তারা-র আসল নায়ক কে। ধারাবাহিকের নাম যখন ‘ধ্রুবতারা’, তখন ইন্দ্রজিতের চরিত্রটি প্রাধান্য পাবে হয়তো। কিন্তু তা বলে অভি যে খলনায়ক তা কিন্তু এখনই বলা যায় না।

স্বার্থত্যাগী নায়িকাদের যখন অভাব নেই বাংলা ছবি এবং সিরিয়ালে, তখন স্বার্থত্যাগী নায়ক হবে না কেন? আবার বাংলা সিরিয়ালে ত্রিকোণ প্রেম আকছার দেখা গেলেও, গল্প খানিকটা এগোনোর পরে চিত্রনাট্যকারেরা সেই একলা পড়ে যাওয়া নায়ক বা নায়িকার জন্য ঠিক উপযুক্ত পাত্র/পাত্রী খুঁজে বার করেন। তাই এই গল্পে যদি অভি একলাটি হয়ে যায়, তবে এমনটা হতেই পারে যে আর একজন অভিনেত্রী তাঁর বিপরীতে আসবেন।

আরও পড়ুন: সত্যিই কি সার্থককে মেরে ফেলবে জবা, নতুন বছরে নতুন মোড়

শ্যামোপ্তির জনপ্রিয়তার সূত্রপাত ‘দাসী’ ধারাবাহিক থেকে। তখনও সে ছিল কিশোরী। সেই সময় থেকেই অত্যন্ত সাবলীল এই অভিনেত্রী। পর্দার অভিনয়ের টেকনিকাল দিকগুলি তো ভাল বোঝেনই, পাশাপাশি চরিত্র এবং চিত্রনাট্য অনুযায়ী, অভিনয়ের গাঢ়ত্ব কমাতে-বাড়াতে জানেন। অন্যদিকে শুভজিৎ অত্যন্ত ভাল মানের অভিনেতা। প্রয়োজনে নিজেকে ভাঙতে পারেন। সদ্য প্রকাশিত প্রোমোতেও তার প্রতিফলন রয়েছে।

আর ইন্দ্রজিৎ বসু টেলিপর্দার সবচেয়ে জনপ্রিয় নায়কদের একজন। আবার জি বাংলা-র ধারাবাহিক ‘আমলকী’-তে নেগেটিভ শেডের চরিত্রেও তাঁকে দেখেছেন দর্শক। এই তিন অভিনেতা-অভিনেত্রীর ট্রায়ো তাই চমৎকার। আশা করা যায়, দর্শক আরও একটি আবেগঘন ধারাবাহিক দেখতে পাবেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Star jalsha new serial dhrubatara suvajit kar shyamoupti mudli indrajit bose

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com