scorecardresearch

বড় খবর

‘কপালকুণ্ডলা’-র নবকুমার, শৌনকের সম্পর্কে ৫টি তথ্য

Kopalkundola: আগামী মাস থেকেই শুরু হতে চলেছে স্টার জলসা-র ধারাবাহিক ‘কপালকুণ্ডলা’। অভিনেতা শৌনক রায়কে দেখা যাবে নবকুমারের ভূমিকায়। এই অভিনেতার সম্পর্কে কয়েকটি তথ্য এক নজরে।

‘কপালকুণ্ডলা’-র নবকুমার, শৌনকের সম্পর্কে ৫টি তথ্য
'কপালকুণ্ডলা' ধারাবাহিকের সাংবাদিক সম্মেলনে শৌনক ও সৌমি। ছবি সৌজন্য: স্টার জলসা

Kopalkundola Hero: স্টার জলসা-র ধারাবাহিক ‘কপালকুণ্ডলা’-তে নবকুমারের ভূমিকায় দেখা যাবে শৌনক রায়কে। এর আগে টেলি-অভিনেতাকে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে দেখেছেন দর্শক। কিন্তু নায়কের ভূমিকায় এই প্রথম আসছেন শৌনক, তাও আবার বাংলা সাহিত্যের একটি ক্লাসিক কাল্ট উপন্যাসের চরিত্রে। সাংবাদিক সম্মেলনে এসে জানালেন ঠিক কীভাবে প্রস্তুতি নিচ্ছেন তিনি এই ধারাবাহিকের জন্য।

”দর্শক কপালকুণ্ডলা পড়েছেন। সেটা হতে পারে ‘সাগরসঙ্গমে নবকুমার’, যেটা আমরা ক্লাস সিক্স-সেভেনে পড়েছি অথবা সেখান থেকে বেরিয়ে এসে পুরো উপন্যাসটা, সবটাই দর্শকের জানা। সেজন্য সকলের মাথায় একটা অবয়ব আছে যে নবকুমার এরকম হতে পারে। এমন একটা চরিত্র যে স্বার্থত্যাগী বা বিপদে কাউকে একা ছেড়ে আসে না”, বলেন শৌনক, ”সেই জিনিসটা কতটা তুলে ধরতে পারব দর্শকের কাছে, সেটা নিয়েই এখন বেশ চিন্তায় আছি। এটা নিয়েই দিনরাত কাজ করা, নিজেকে গ্রুম করছি। তবে আমাকে রাজদা, ঋতমদা খুব সাহায্য করছেন। স্টার জলসা-র রাইদি, লোপাদিও প্রচণ্ড হেল্পফুল। সারাক্ষণ সবাইকে মেসেজ করছি, চরিত্রটা নিয়ে যতটা সম্ভব আলোচনা করছি। আমার মনে হয় একটা চরিত্রের ব্যাপারে যত বেশি করে আমি জানতে পারব, তত বেশি ভালোভাবে আমি চরিত্রটা পোর্ট্রে করতে পারব।”

আরও পড়ুন: সিঁদুরদানের সময় ঘটনার ঘনঘটা, ‘জিয়নকাঠি’-তে নতুন মোড়

এই ধারাবাহিকটি প্রযোজনা করছেন রাজ চক্রবর্তী, পরিচালকের ভূমিকায় রয়েছেন অমিত সেনগুপ্ত এবং চিত্রনাট্যকার ঋতম ঘোষাল। শৌনকের বিপরীতে, ধারাবাহিকে ‘কপালকুণ্ডলা’-র ভূমিকায় অভিনয় করছে কিশোরী অভিনেত্রী সৌমি চট্টোপাধ্যায়। আগামী ২ ডিসেম্বর থেকে রাত সাড়ে ৮টার স্লটে শুরু হতে চলেছে সম্প্রচার। এর আগে ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘মঙ্গলচণ্ডী’ এবং ‘ঠাকুরমার ঝুলি’-তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শৌনক। বাংলা টেলিভিশনের এই নতুন নায়ক সম্পর্কে পাঁচটি তথ্য রইল নীচে–

১) বাংলা টেলিভিশনে কাজ করছেন ২০১৬ থেকে, কলেজে পড়ার সময় থেকেই। ২০১৭-তে পাস সাউথ সিটি কলেজ থেকে অ্যাকাউন্টেন্সি অনার্স নিয়ে স্নাতক হয়েছেন।

২) নব নালন্দা-র ছাত্র শৌনক স্কুলে পড়ার সময় থেকেই থিয়েটার করছেন। পরবর্তীকালে পড়াশোনার চাপে অবশ্য থিয়েটারে নিয়মিত অভিনয় বন্ধ করতে হয়।

আরও পড়ুন: ‘ইরাবতীর চুপকথা’-তে এলেন সঞ্চারী

৩) ছোটবেলা থেকেই ক্রিকেট খেলেন। বেশ কিছু আন্ডার সেভেন্টিন ক্রিকেট টুর্নামেন্ট খেলেছেন। উচ্চমাধ্যমিক পরীক্ষার সময়, পড়াশোনার চাপে খেলাধুলোয় ইতি টানতে হয়।

৪) অভিনেতা হওয়ার ইচ্ছা ছোটবেলা থেকেই। ছোট থেকেই আয়নার সামনে নাচ, এক্সপ্রেশন দেওয়া ছিল। একটু বড় হলে ব্যাপারটা বুঝতে শিখলাম।

৫) থিয়েটারের পাশাপাশি শৌনক ইন্ডিপেন্ডেন্ট শর্ট ফিল্ম বানাতে বেশ আগ্রহী। বন্ধুরা মিলে একটি গ্রুপ তৈরি করে তেমন কিছু কাজও করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha serial kopalkundola hero sounak ray 5 facts