‘শ্রীময়ী’-র জীবনে আসছে বিশেষ কোনও মানুষ

Sreemoyee: সাম্প্রতিক এপিসোডগুলিতে দর্শক দেখেছেন যে নতুন করে আত্মপরিচয় তৈরি করতে ব্যস্ত শ্রীময়ী। এই কাজের মাধ্যমেই কি তার জীবনে আসবে নতুন কেউ?

Star Jalsha serial update someone new may enter Sreemoyee's life
'শ্রীময়ী' ধারাবাহিকে নামভূমিকায় ইন্দ্রাণী হালদার। ছবি সৌজন্য: স্টার জলসা
স্টার জলসা-র জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে শুরু হয়েছে কেন্দ্রীয় চরিত্রের একটি নতুন জার্নি। বিবাহবিচ্ছেদের পরে সে নতুন করে নিজের পরিচয় তৈরি করে নিতে চাইছে কাজের মাধ্যমে। সাম্প্রতিক এপিসোডে দেখা গিয়েছে যে নতুন চাকরিতে যোগ দিয়েছে শ্রীময়ী এবং কাজটি তার ভারি মনের মতো।

‘শ্রীময়ী’ চরিত্রটি খুবই আদর্শবাদী ও মনুষ্যত্বে ভরা। তাই সমাজসেবামূলক কাজের মধ্যেই যে সে শান্তি পাবে, সেটাই স্বাভাবিক। তেমনই একটি কাজের সূত্রেই সম্ভবত তার জীবনে আসতে চলেছে নতুন কোনও মানুষ, যার ইঙ্গিত পাওয়া গিয়েছে সদ্য প্রকাশিত প্রোমোতে।

আরও পড়ুন: খুল্লনাকে শিবের অভিশাপ! ধারাবাহিকে আসছে শিবরাত্রি-র বিশেষ এপিসোড

স্টার জলসা-য় দুএকদিন আগেই এসেছে এই নতুন প্রোমোটি। সেখানে দেখানো হয়েছে যে অনাথ শিশুদের নিয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের দায়িত্ব দেওয়া হচ্ছে শ্রীময়ী-কে। স্নেহময়ী শ্রীময়ী এই নতুন কাজের দায়িত্ব পেয়ে খুবই খুশি। কিন্তু এর সঙ্গে আরও একটি বিষয় সে জানতে পারে।

এই অনাথ শিশুদের পড়াশোনা ও তাদের দেখভালের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন একজন প্রবাসী বাঙালি। কে সেই প্রবাসী বাঙালি, তা অবশ্য প্রোমোতে দেখানো হয়নি, চরিত্রের নামও উল্লেখ করা হয়নি কিন্তু চিত্রনাট্যে একটি নতুন মোড় যে আসতে চলেছে, তা বেশ বোঝা গিয়েছে। দেখে নিতে পারেন প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–

আরও পড়ুন: কমল হাসানের শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ৩

এই নতুন চরিত্রটি ‘শ্রীময়ী’-র বিশেষ বন্ধু হয়ে উঠবে কি না, তা এখনই বলা সম্ভব নয়। তবে চরিত্রটি নিশ্চয়ই গুরুত্বপূর্ণ, নাহলে এই প্রোমোটি তৈরিই হতো না। দর্শকের মধ্যে বেশ একটা সাসপেন্স তৈরি হয়েছে এই প্রোমোটি মুক্তি পাওয়ার পর থেকেই। এমনিতেই টিআরপি-তে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ছাড়া বাকি সব ধারাবাহিককেই পিছনে ফেলে দিয়েছে ‘শ্রীময়ী’। নতুন চরিত্রটি এলে সেই রেটিং বাড়ে না কমে, গল্প কোন অভিমুখে যায়, সেটাই এখন দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Star jalsha serial update someone new may enter sreemoyees life

Next Story
সেরা ‘কৃষ্ণকলি’, দ্বিতীয় স্থানে ফিরল ‘ত্রিনয়নী’Bengali Television serial TRP Trinayani
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com