আগামী বছরেই শুরু হবে ‘স্ত্রী’ পার্ট টু

Stree sequel: ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি স্ত্রী-এর সিকুয়েল নির্মিত হবে, এমনটাই শোনা গিয়েছে সম্প্রতি। রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত এই হরর কমেডি ছবিটি বেশ সাড়া ফেলে দিয়েছিল বক্স অফিসে।

By: Kolkata  Updated: May 4, 2019, 08:20:54 PM

Stree sequel: ভূতের ছবি বলিউডে কিছু কম হয়নি কিন্তু ভূত নিয়ে সিরিওকমিক খুবই কঠিন বিষয়। চিত্রনাট্য ও পরিচালনার মুন্সিয়ানা ছাড়া তেমন ছবি সম্ভব নয়। ২০১৮ সালের ছবি ‘স্ত্রী’ কিন্তু সমালোচকদের থেকে বেশ সুনাম কুড়িয়েছিল। সম্প্রতি শোনা গিয়েছে যে এই ছবির সিকুয়েল নির্মিত হতে চলেছে এবং সেখানে প্রথম ছবির অভিনেতাদেরই দেখা যাবে।

ওই ছবির ইউনিটের একটি বিশেষ সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছে যে আপাতত ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়েছে। প্রথম ছবিটির সাফল্য়ের পরে দ্বিতীয় ছবি নিয়ে দর্শকের আশা থাকবে অনেক বেশি। আশাপূরণে ব্য়র্থ হলে তা মোটেই ভাল ব্য়াপার হবে না। তাই খুবই যত্ন সহকারে চিত্রনাট্য়ের কাজ চলছে। দ্বিতীয় ছবির প্লটটি যাতে টান টান হয়, সেই ব্য়াপারে খুবই সতর্ক স্ক্রিপ্ট টিম। কোনও রকম তাড়াহুড়ো না করে, সময় নিয়েই তৈরি হবে চিত্রনাট্য, এমনটাই জানিয়েছে সূত্র।

আরও পড়ুন: বলিউডে ডেবিউ করবেন আমির খানের বোন

‘স্ত্রী’ ছবির বাজেট ছিল ২৪ কোটি টাকা আর বক্স অফিসে ছবিটি ব্য়বসা করেছিল ১৮০ কোটি টাকা। সাফল্যের এই রেকর্ড পরের ছবির ক্ষেত্রে যাতে অব্য়াহত থাকে, তাই এত আঁটঘাট বেঁধে কাজে নামা। রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠী ও অপারশক্তি খুরানা– প্রথম ছবির এই অভিনেতাদের দেখা যাবে সিকুয়েলে এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন: শেষ হচ্ছে কি ‘আমি সিরাজের বেগম’-সহ চারটি ধারাবাহিক?

অমর কৌশিক পরিচালিত এই ছবির প্রেক্ষাপট ছিল মধ্যপ্রদেশের চান্দেরি শহর। নালেবা ভূতের আরবান লেজেন্ড নিয়েই তৈরি হয়েছিল ছবির গল্প। সিকুয়েলেও গল্পটা ওই শহরকে নিয়েই হবে কি না বা অন্য কোনও আরবান লেজেন্ড নিয়ে হবে কি না, সেই সব তথ্য় এখনও জানা যায়নি। তবে রাজকুমার রাও-কে আর একটি হরর কমেডি-তে দেখা যাবে খুব তাড়াতাড়ি, সেটি হল ‘রুহ-আফজা’। ওই ছবিতে রাজকুমার রাওয়ের বিপরীতে দেখা যাবে জাহ্নবী কাপুরকে।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Stree sequel shooting is likely to start next year

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং