বড় খবর

আমি নিজের মেধা বিক্রি করি, বিবেক নয়: সুশান্ত সিং

নাগরিকত্ব আইনের বিরোধিতায় অংশ নেওয়ায় ‘সাবধান ইন্ডিয়া’ থেকে বাদ দেওয়া হয়েছে অভিনেতা সুশান্ত সিংকে।

sushant singh
'সাবধান ইন্ডিয়া' থেকে বাদ পড়লেন সুশান্ত সিং।

মঙ্গলবার সকালে সুশান্ত সিং টুইট করে জানিয়েছেন, ‘সাবধান ইন্ডিয়া’, বহুদিনের এই শোয়ের সঙ্গে তাঁর সম্পর্ক শেষ হল। শোনা গিয়েছে, নাগরিকত্ব বিলের বিরোধিতা করার কারণেই শো থেকে বাদ পড়তে হল অভিনেতাকে।

তার পরেই অভিনেতার পরবর্তী প্রজেক্ট ‘রংবাজ ফিরসে’-র লঞ্চের সময়, ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম সুশান্তকে এই বিষয়ে জানতে চেয়েছিল। অভিনেতা বলেন, ”হ্যাঁ! গতকাল রাতেই জানতে পারি আমার চুক্তি বাতিল করা হয়েছে। আমায় কোন নির্দিষ্ট কারণ দেওয়া হয়নি এবং কারণটা অনুধাবনও করতে চাই না। বিষয় দুটি কাকতালীয় হতে পারে যে আমার প্রতিবাদে উপস্থিত থাকার দিনই ঘটনাটি ঘটেছে। সত্যিই এর কারণ আমার জানা নেই কিন্তু চ্যানেলের সঞ্চালক বদলানোর অধিকার রয়েছে।”

আরও পড়ুন, ‘ছপাক’ বিতর্ক: কপিরাইটের টাকায় খুশি নন লক্ষ্মী আগরওয়াল

আমরা যখন সুশান্ত সিংকে মনে করিয়ে দিই তিনি তাঁর এক ভক্তকে বলেছিলেন যে সত্যি কথা বলার কারণে ছোট্ট মূল্য দিতে হল। তিনি বলেছিলেন, “হ্যাঁ, কারণ আমি মনে করি যে এটা যদি আমার পদক্ষেপের প্রতিফলন হয়, তবে এটা খুব সামান্য মূল্য যা আমি দিতে পারি। যা কিছু ঘটছে তাতে আমি শিহরিত এবং কোনও আফসোস নেই।”

আরও পড়ুন, দীপিকা-বিক্রান্তের প্রেম মন কাড়বে দর্শকের

জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের লাঠি চার্জ ও নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুখ না খোলায় বলিউড তারকারা সমালোচিত হয়েছে নেটদুনিয়ায়। শুধুমাত্র কী কাজ না পাওয়াটাই তাদের দর্শকের ভূমিকায় অবতীর্ণ করে, উত্তরে সুশান্ত বলেন, ”অন্য কারও দায়িত্ব তো নিতে পারব না, কিন্তু আমার নিজের কথা বলার সাহস আছে আর সেটা আমি বলবই। এমনও নয় যে কেউ কিছু বলছে না, রিচা চড্ডা, তাপসী পান্নু, জীশান আয়ুবের মতো মানুষজন বলছেন। যাদের অন্যায় মনে হয়েছে তারা বলছেন, যাদের মনে হচ্ছে না তারা চুপ করে আছেন। এটা তাদের বিষয়, আমাদের সেটার সম্মান করা উচিৎ।”

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh on his contract ending with savdhaan india

Next Story
দীপিকা-বিক্রান্তের প্রেম মন কাড়বে দর্শকেরdeepika vikrant
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com