scorecardresearch

বড় খবর

ক্ষুরধার চরিত্রে সুস্মিতার কামব্যাক, মুক্তি পেল ‘আর্য্যা’-র ট্রেলার

পর্দার অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলেন অসুস্থতার কারণেই। টান টান অ্যাকশন থ্রিলারে সুপারমমের চরিত্র নিয়ে ফিরছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। 

Sushmita Sen comeback project web series Aryya trailer released
'আর্য্যা' ওয়েব সিরিজে সুস্মিতা। ছবি: ট্রেলার থেকে

সুস্মিতা সেনের মেগা কামব্যাক হতে চলেছে ডিজনি প্লাস হটস্টার-এর ওয়েবসিরিজ ‘আর্য্যা’। ৫ বছর আগে অসুস্থতার কারণেই নিয়মিত অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। শরীরে বাসা বেঁধেছিল একটি অটো ইমিউন ডিজিজ। বিরতির পরে তাঁর প্রত্যাবর্তনের জন্য প্রয়োজন ছিল তেমন কোনও বলিষ্ঠ চরিত্র। ঠিক মনের মতো চরিত্রই পেয়েছেন তিনি।

গল্পটি এক সুখেশান্তিতে ঘরকন্না করা মায়ের যে তার স্বামীর মৃত্যুর পরে জানতে পারে স্বামীর বেআইনি ওষুধের ব্যবসার কথা। এর পরেই পরিবারের উপর আসতে থাকে সাঁড়াশি চাপ– একদিকে পুলিশের কড়া নজর আর অন্যদিকে স্বামীর পার্টনারদের থেকে আসা চাপ। আমূল বদলে যেতে থাকে আর্য্যার জীবন।

আরও পড়ুন: কল টাইম আসার অপেক্ষা! পাইপলাইনে কোন কোন ধারাবাহিক

একটি পরিবারের কাহিনির সঙ্গে এভাবেই চিত্রনাট্যকার মিশিয়ে দিয়েছেন টান টান একটি অ্যাকশন-সমৃদ্ধ প্লট। সঙ্গে রয়েছে রহস্য– কার চক্রান্তে খুন হল আর্য্যার স্বামী। আন্তর্জাতিক চক্র, ছেলেমেয়েদের কিডন্যাপিং, ঘনিষ্ঠ মানুষের চক্রান্ত– এই সব কিছুর মধ্যে থেকেই ছেলেমেয়েদের বাঁচাতে এক মায়ের লড়াই নিয়েই এই ওয়েব সিরিজ।

আরও পড়ুন: দিনের সেরা বাংলা বিনোদন: ভুয়ো কাস্টিং, মিমির খোলা চিঠি, ‘পাতাল লোক’ নিয়ে কলকাতা হাইকোর্টে মামলা

ট্রেলারটি দেখে অনেকের মনে পড়ে যেতে পারে শাবানা আজমি অভিনীত ‘গডমাদার’ ছবিটি। তবে রাম মাধবন পরিচালিত এই সিরিজটি আদতে ডাচ ওয়েব সিরিজ ‘পেনোজা’-র রিমেক। এই সিরিজটি আসছে ডিজনি প্লাস হটস্টার অ্যাপে। আগামী ১৯ জুন থেকে শুরু হতে চলেছে স্ট্রিমিং। সুস্মিতা এই কামব্যাক প্রসঙ্গে বলেন, ”পুরুষশাসিত অপরাধের পৃথিবীতে একটি মেয়ের টিকে থাকার লড়াই হল আর্য্যা। একদিকে তার লড়াই করার শক্তি আর স্থির লক্ষ্য অন্যদিকে তার অসম্ভব কোমল একটা ব্যক্তিত্ব… প্রায় এক দশক পরে এমন একটা চরিত্র পেলাম যেখানে সম্পূর্ণ ডুবে যাওয়া যায়।”

এই সিরিজে সুস্মিতা ছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন চন্দ্রচূড় সিং, নমিত দাস, সিকন্দর খের, মনীশ চৌধুরী, অঙ্কুর ভাটিয়া প্রমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushmita sen comeback project web series aryya trailer released