বড় খবর

আবার বিস্ফোরক তনুশ্রী, অভিযোগের তির এবার অজয়ের দিকে

Tanushree Dutta slams Ajay Devgan: অভিনেত্রী তনুশ্রী দত্তই কিন্তু সূত্রপাত করেছিলেন বলিউডে ‘মিটু’ আন্দোলনের। আবারও বিস্ফোরক হলেন তিনি এবং এবার অভিযোগের তির প্রযোজক অজয় দেবগণের দিকে।

Tanushree Dutta slams Ajay Devgan over ME Too issue
তনুশ্রী দত্ত ও অজয় দেবগণ। ছবি: ইনস্টাগ্রাম থেকে
Tanushree Dutta slams Ajay Devgan: গত বছর যখন নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন অভিনেত্রী তনুশ্রী দত্ত, তখন থেকেই বলিউডে মিটু আন্দোলনের সূত্রপাত। তনুশ্রীর পরে অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন বিন্তা নন্দা। উঠে আসে প্রায় দু’দশক আগে ঘটে যাওয়া একটি ঘটনার প্রসঙ্গ। তনুশ্রীর অভিযোগ, ধর্ষণে অভিযুক্ত সেই অভিনেতা অলোক নাথকে কেন বাদ দিলেন না অজয় দেবগণ তাঁর ছবি থেকে। এই সূত্র ধরে অজয়কে নৈতিকভাবে দেউলিয়া বললেন তনুশ্রী।

মিসমালিনী ডট কম-এর একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, গত মাসেই মুক্তি পেয়েছে অজয় দেবগণ প্রযোজিত ছবি ‘দে দে প্যার দে’-র ট্রেলার। ওই ছবিতে অজয় দেবগণ ও রাকুল প্রীত সিংয়ের পাশাপাশি একটি প্রধান চরিত্রে রয়েছেন অলোক নাথ। তনুশ্রীর বক্তব্য়, যেহেতু অলোক নাথের উপর ধর্ষণের মতো গুরুতর অভিযোগ রয়েছে, তাই ওই ছবির কাস্ট থেকে অলোক নাথকে বাদ দেওয়া উচিত ছিল।

আরও পড়ুন: প্রিয়াঙ্কার ‘জা’ হতে চলেছেন ‘গেম অফ থ্রোনস’ অভিনেত্রী

ওই প্রতিবেদন অনুযায়ী, তনুশ্রী একটি বিবৃতিতে বলেন, ”বলিউডে মিথ্য়াবাদীর ছড়াছড়ি! শুধুই দেখনদারি ও ভণ্ডামিতে ভর্তি… মিটু আন্দোলনের সময় অজয় দেবগণ একটি টুইট করে প্রতিজ্ঞা করেছিলেন যে এই অভিযোগে অভিযুক্তদের সঙ্গে তিনি কখনও কাজ করবেন না। অথচ অবাক কাণ্ড, ধর্ষণ ও যৌন হেনস্থায় অভিযুক্ত অভিনেতা অলোক নাথের সঙ্গে দিব্যি কাজ করছেন তিনি এবং তাঁকে বলিউডে আবার ফিরিয়ে আনতে সাহায্য করছেন।

আরও পড়ুন: টেলিপর্দায় এবার রোবট বউমা, রোবট হলেন তৃণা

তনুশ্রীর বক্তব্য, ট্রেলারটি মুক্তি পাওয়ার আগে পর্যন্ত কেউ জানত না যে ওই ছবিতে অলোক নাথ রয়েছেন। তাই অজয় ইচ্ছে করলেই অলোক নাথের শ্যুটিংয়ের অংশটি বর্জন করে, ওই চরিত্রে অন্য় কোনও অভিনেতাকে নিয়ে নতুন করে শ্যুটিং করতে পারতেন।

এই কথার সূত্র ধরেই তনুশ্রী বলেন, ”আমার মনে হয় এখন সময় এসেছে যে দেশের লোকজন জেগে উঠুন এবং এই সব নৈতিকভাবে দেউলিয়া অভিনেতা, পরিচালক এবং প্রযোজকদের পুজো করা বন্ধ করুন। এঁরা ফ্যামিলি ম্যান, পারিবারিক মূল্যবোধের ছবি সামনে টাঙিয়ে রাখে অথচ বিন্তার মতো না জানি কত মেয়ের চোখের জলের উপর তৈরি এঁদের কেরিয়ার। আরও না জানি কত মেয়ের মুখ বন্ধ করে রাখে গুন্ডা দিয়ে!”

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tanushree dutta slams ajay devgan over me too issue

Next Story
‘শ্লীলতাহানির পরে’-র কাহিনি সেলুলয়েডে, মুখ্য ভূমিকায় সৌমিত্রsoumitra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com