বিগ বসে সবথেকে বেশি পারিশ্রমিক তেহসিন পুনাওয়ালার!

সলমন খান পরিচয় করিয়ে দিয়েছেন তেহসিন পুনাওয়ালার সঙ্গে, ইতিমধ্যেই বিগ বসের ঘরে ঢুকে পড়েছেন তিনি। রাজনৈতিক বিশ্লেষক জানিয়েছেন তিনিই জিতবেন বিগ বস।

By: Mumbai  Updated: November 7, 2019, 11:29:59 AM

সিজনের প্রথম ফিনালে হয়ে গিয়েছে। ছয় জন ওয়াইন্ড কার্ড এন্ট্রি ঢুকে পড়েছে বিগ বসের ঘরে। ঢোকা মাত্রই ঘরের পরিস্থিতি বদলানোর চেষ্টা করছেন তারা, সঙ্গে বিনোদনও করছেন ভরপুর। সোশাল এক্টিভিস্ট এবং রাজনৈতিক বিশ্লেষক তেহসিন পুনাওয়ালা, যিনি ইতিমধ্যেই জানিয়েছেন তিনিই জিতবেন বিগ বস।

তবে ঘরে ঢোকা মাত্র তাঁর দাঁত নিয়ে মজা করেছেন আর এক নতুন প্রতিযোগী হিন্দুস্থানী ভাউ। তবে বিগ বসের ঘরে ঢোকার আগে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে একান্ত সাক্ষাৎকারে বলেন, ”আমি সবসময়ই চ্যালেঞ্জ নিতে ভালবাসি। কোনও সিদ্ধান্ত নিয়ে পরে হতাশায় ভুগিনা। যখন প্রোডাকশন টিম আমার জানায়, তখনই ঠিক করি যাব। পিছনে ফিরে তাকাতে রাজি নই।”

আরও পড়ুন, জুনের বিয়ে, কেমন চলছে প্রস্তুতি?

যখন তিনি ঘরে ঢোকেন তখনই শোনা গিয়েছিল, তিনি নাকি সবথেকে বেশি প্রারিশ্রমিক প্রাপ্ত প্রতিযোগী। তবে এই খবরে হ্যাঁ-না কিছুই বলেননি তিনি। তবে বলেন, ”টাকা-পয়সা নিয়ে আমার কিছু যায় আসেনা। সত্যি কথা বলে, এটা আমাকে উত্তেজনা দেয়না। কেবলমাত্র অভিজ্ঞতায় ভর করে এখানে এসেছি। চাই শোয়ে খুব ভাল সময় কাটাতে।”

june সৌরভ চট্টোপাধ্যায় ও জুন মালিয়া।

তেহসিনের জন্য বিগ বসের কোনও প্রতিযোগী কম্পিটিশন নয়। তিনি বলেন, ”আমি নিজেই নিজের প্রতিযোগী। যদিও বিশ্বাস করি ঘরের অন্যান্য প্রতিযোগীরা দারুন খেলছেন।” তিনি নতুন কী যোগ করবেন খেলায়? তেহসিন জানান, ”মনে হয়না শোয়ে নতুন কিছু যোগ করার প্রয়োজন রয়েছে। কিন্তু, একবার ঘরে ঢুকলে টাস্কে অনেক কিছু দিতে পারব।”

আরও পড়ুন, প্রথমদিন বুম্বাদাকে দেখে আমি কেঁদে ফেলেছিলাম: ঐন্দ্রিলা

তবে পাবলিক ফিগার হিসাবে, যে কিনা আবার রাজনৈতিক বিষয়ে যুক্ত, সন্দেহ রয়েই যাচ্ছে কতদিন তিনি নিজের ভাবমূর্তি ধরে রাখতে পারবেন। তবে তেহসিন বলেছেন, ”আমার বিপরীতে যারা রয়েছে তাদের ভয় পাওয়া উচিৎ। কেরিয়ারে নেতিবাচক প্রভাব পড়বে এই ভয়টা পাবই বা কেন? কোনও কিছুই পিছনে টানতে পারবে না। অন্যদিকে, ইতিবাচকতায় বিশ্বাস রাখি, এবং মনে করি এই বিশ্বাসে ভর করেই অনেক কিছু করতে পারব।”

বিগ বস ১৩-সিজনে তেহসিন পুনাওয়ালার সঙ্গে ঘরে নতুন প্রতিযোগীরা হলেন- শেফারি জরিওয়ালা, কেশরী লাল যাদব, আরহান খান, সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল, পারস ছাবড়া, মাহিরা শর্মা। এনারা প্রত্যেকে মনোনীত ঘরের বাইরে যাওয়ার জন্য, কেবলমাত্র আরতি বাড়ির ক্যাপ্টেন হওয়ার দরুন এই সপ্তাহে সুরক্ষিত রয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tehseen poonawalla on being highest paid bigg boss 13 contestant

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X