scorecardresearch

বড় খবর

জিম করতে করতেই সব শেষ! মাত্র ৪৬ বছর বয়সে মৃত্যু টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার

শুক্রবার জিম করতে করতেই মাটিতে লুটিয়ে পড়েন সিদ্ধান্ত।

জিম করতে করতেই সব শেষ! মাত্র ৪৬ বছর বয়সে মৃত্যু টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার
ব্যায়াম করতে করতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বলিউড অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশী।

জিমে গা ঘামানোই হল কাল! ব্যায়াম করতে করতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বলিউড অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশী। টেলিভিশনে যাঁরা হিন্দি ধারাবাহিক দেখেন তাঁদের কাছে খুবই পরিচিত এই জনপ্রিয় অভিনেতা। শুক্রবার জিম করতে করতেই মাটিতে লুটিয়ে পড়েন সিদ্ধান্ত। তার পরই মৃত্যু হয় তাঁর। মনে করা হচ্ছে, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে তাঁর।

মাত্র ৪৬ বয়সে অকালে চলে গেলেন সিদ্ধান্ত। হিট ধারাবাহিক ‘কুসুম’, ‘ওয়ারিস’ এবং ‘সূর্যপুত্র কর্ণের’ মতো জনপ্রিয় ধারাবাহিকে তিনি অভিনয় করেছিলেন। তাঁর স্ত্রী অ্যালেসিয়া রাউত নিজে একজন বিখ্যাত মডেল, রয়েছে দুটি সন্তান। তাঁরা শোকে ভেঙে পড়েছেন। সিদ্ধান্তের মৃত্যুতে স্তম্ভিত ইন্ডাস্ট্রির সহকর্মীরা। অভিনেতা জয় ভানুশালী ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেতার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন। তিনি দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, সিদ্ধান্ত এবং তিনি ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। জিমে পড়ে যাওয়ার বিষয়ে তিনিই নিশ্চিত করেন।

মডেলিং থেকে কেরিয়ার শুরু করেন সিদ্ধান্ত। আনন্দ সুর্যবংশী নামেও পরিচিত ছিলেন সিদ্ধান্ত। একতা কাপুরের কুসুম ধারাবাহিক থেকে কেরিয়ার শুরু টিভির দুনিয়ায়। এছাড়াও বিভিন্ন ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করেন। ‘কসৌটি জিন্দেগি কে’, ‘কৃষ্ণা অর্জুন’, ‘ক্যায়া দিল মে হ্যায়’-এর মতো বহু সিরিয়ালে কাজ করেছেন। শেষবার ‘কিঁউ রিস্তো মে কট্টি-বট্টি’ এবং ‘জিদ্দি দিল’ ধারাবাহিকে কাজ করেন সিদ্ধান্ত।

আরও পড়ুন TRP-র জেরে বিরাট চমক! এবার মা হতে চলেছে ‘লক্ষ্মী কাকিমা’?

অ্যালেসিয়ার আগে ইরা নামে একজনের সঙ্গে বিয়ে করেন তিনি। ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। এর পর ২০১৭ সালে অ্যালেসিয়ার সঙ্গে বিয়ে করেন। আগের পক্ষের এক মেয়ে রয়েছে। এদিকে, অ্যালেসিয়ার আগের পক্ষের স্বামীর থেকে একটি ছেলে রয়েছে।

আরও পড়ুন প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি শার্লিন-রাখির, একে অপরের বিরুদ্ধে যৌন নিগ্রহের মামলা

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Actor siddhaanth vir surryavanshi dies at 46 collapses in gym