scorecardresearch

বড় খবর

ব্যবসা শুরু করলেন ‘খুকুমণি হোমডেলিভারি’ নায়িকা দীপান্বিতা

এবার কি তবে অভিনয় ছেড়ে ব্যবসায় মন দিচ্ছেন অভিনেত্রী?

কী ব্যাবসা শুরু করছেন খুকুমণি?

‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery) মানেই খাবারের সঙ্গে স্নেহ মায়া মমতা এক্কেবারে ফ্রি, স্টার জলসার জনপ্রিয় এই সিরিয়ালের মাধ্যমেই খুকুমণি অর্থাৎ দীপান্বিতা (Dipanwita Rakshit) পৌঁছে গিয়েছিলেন সকলের ঘরে ঘরে। আর খুকুমণির জনপ্রিয়তা এতই বেশি যে এই ধারাবাহিকের হিন্দি সংস্করণ পর্যন্ত শুরু হয়েছে।

খুকুমণির সেই বিখ্যাত ডায়লগ আজও মনে ধরে রয়েছে সকলের। আর এদিকে অভিনয়ের সঙ্গে সঙ্গেই দীপান্বিতা এখন মজেছেন ব্যবসার দিকে। নিজে ব্যবসা করতে চান অভিনেত্রী। জানালেন, চলতি মাসের শেষেই নতুন ব্যবসা শুরু করতে চলেছেন তিনি। অভিনেত্রী এবং তার জিম ট্রেনার দুজনেই খুব ভাল বন্ধু। এবার যুগলেই তারা নতুন জিম খুলতে চলেছেন। এমনিতেও জিম তাদের বেজায় পছন্দ তাই এদিকেও এবার এগোতে চান।

আরও পড়ুন [ পিহুকে আটকাতে এ কী অঘটন ঘটাল ঋষি! আদৌ কি সে ফিরে পাবে তাঁর প্রিয়কে? ]

এদিকে, অভিনয় জীবন নিয়ে তিনি কতটা ভাবনা চিন্তা করছেন? অভিনেত্রীর বক্তব্য, এই সিরিয়াল শেষ হওয়ার পরেও অন্য একটি সুযোগ এসেছিল বটে তবে নানা কারণে সেটি করা হয়ে ওঠেনি। দক্ষিণ কলকাতার বুকেই তাদের নতুন জিম খুলছে, ইন্সটাগ্রামেও জানালেন দীপান্বিতা।

এর আগেও, টেলি দুনিয়ার অনেকেই ব্যবসার সঙ্গে জুড়েছেন। তার মধ্যে মধুবনী গোস্বামী কিংবা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম কারওর অজানা নয়। এখন দীপান্বিতা রুপোলি দুনিয়ার সঙ্গেই কতটা ব্যবসায়ী হয়ে ওঠেন সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Khukumoni home delivery dipanwita starting buisness