scorecardresearch

বড় খবর

TRP-র বালাই নেই! দর্শক টানতে নয়া টুইস্ট, এবার বাচ্চা হল সিড-মিঠাইয়ের

ঘুরল সিড-মিঠাইয়ের জীবনের নয়া মোড়, নয়া পর্ব ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

TRP-র বালাই নেই! দর্শক টানতে নয়া টুইস্ট, এবার বাচ্চা হল সিড-মিঠাইয়ের
সিধাই এর গোপাল

ধারাবাহিকের ক্ষেত্রে প্লট টুইস্ট লেগেই রয়েছে। বিশেষ করে একসময়ের শ্রেষ্ঠ সিরিয়ালের যদি বর্তমান TRP রেটিং তলানিতে গিয়ে ঠেকে তবে বেজায় মুশকিল। এমনই কিছু ঘটেছে মিঠাইয়ের ক্ষেত্রে। প্রথম থেকে এখন জায়গা দাড়িয়েছে অষ্টম স্থানে। আর সেইজন্যই নানান কিছু বদল আনা হচ্ছে।

মিঠাই সম্প্রচারিত হতে চলেছে  সন্ধ্যে ছটায়। TRP এর কারণেই যে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেই বিষয়েও কিছু জানানো হয়নি। তবে, মিঠাই যে শেষ হচ্ছে না এটি একেবারেই কনফার্ম। TRP এর বালাই নেই, কিন্তু একের পর এক নতুন সংযোজন। নিজেদের পুরনো জায়গা ফিরে পাওয়ার লড়াইয়ে নানান চমক আসছে মিঠাইয়ে। সিধাই যে মা – বাবা হয়েছেন এই কথা অনেকেরই অজানা নয়। গোপাল কীর্তনে গিয়েই সন্তানের জন্ম দিয়েছে মিঠাই।

আরও পড়ুন [ শাহরুখ খানের ‘সেরা ১০ উপদেশ’, যা বদলে দিতে পারে আপনার জীবন ]

এদিকে, চারিদিকে পর্দা টাঙিয়ে সন্তান জন্মের বিষয়টিকেও বাঁকা চোখে দেখছেন অনেকে। অন্তত একবিংশ শতাব্দীতে এহেন কিছু হয় বলেই ভ্রু কুঁচকেছেন তাঁরা। সন্তানকে কোলে নিয়ে আবেগঘন সিদ্ধার্থ। নতুন অতিথির আগমন এটুকু স্পষ্ট করে দিয়েছে যে সিরিয়াল এখনও শেষ হচ্ছে না। বরং এখনও পাল্লা দিয়ে লড়াই করবে তাঁরা। প্রসঙ্গত, কিছুদিন আগে মিঠাই গুলিবিদ্ধ হওয়ার পরেই যেন গেল গেল রব উঠেছিল ধারাবাহিকের ভক্তদের মধ্যে। মিঠাই সুস্থ হয়ে আসার পরেও অনেকেই ভেবেছিলেন TRP নেই, তাই শেষ হবে ধারাবাহিক। তবে, সৌমিতৃষা জানিয়েছিলেন – এখনই এমন কোনও খবর নেই।

আরও পড়ুন [ ঘুড়িতে আটকে হিরো-হিরোইন! ‘ফিজিক্সের মাথামুণ্ডু নেই’, হিন্দি সিরিয়ালের কাণ্ডকারখানায় অবাক নেটিজেনরা ]

একের পর এক প্লট টুইস্ট। নিত্যনতুন হাজার কী হুর মাধ্যমে শুধু নিজেদের জায়গা ফিরে পাওয়ার চেষ্টা। কিছুদিন আগেই সাধ ভক্ষণে এক অন্য নিয়ম দেখিয়েই মিশ্র প্রতিক্রিয়ার সম্মুখীন হয়েছিল এই ধারাবাহিক। কেউ বলেছিলেন, “সবেতেই বাড়াবাড়ি” আবার কেউ বলেছিলেন, “এখনকার দিনে সবই সম্ভব”।

এদিকে, মিঠাইয়ের বাড়িতে খুশির অন্ত নেই এখন। তাঁদের সন্তান এসেছে বলে কথা। তবে, নেটিজেনদের বক্তব্য, এই সদ্যজাত শিশুকে দেখে মনে হচ্ছে আট নয়মাস বয়স! আবার কেউ সোজা সাপটা বললেন – “মুখে মেকাপ নিয়ে ডেলিভারি?” কিন্তু চরম মিঠাই ভক্তদের সাফ কথা, “ঘুরতে গিয়ে সন্তানের জন্ম দিয়েছে মিঠাই, এটুকু সাজ তো থাকতেই পারে”।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai trp plot twist in zee bangla serial