scorecardresearch

দিনরাত সিরিয়ালের শুটিং সামলে পড়াশোনা! ISC-তে দুর্ধর্ষ রেজাল্ট অভিনেত্রী অস্মির

‘শ্রীময়ী’, ‘খড়কুটো’ একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন অস্মি ঘোষ।

দিনরাত সিরিয়ালের শুটিং সামলে পড়াশোনা! ISC-তে দুর্ধর্ষ রেজাল্ট অভিনেত্রী অস্মির
অস্মি ঘোষ

গতকালই বেরিয়েছে ISC দ্বাদশের ফলাফল। টেলি পাড়ার অন্দরে শুটিং সামলে চমকপ্রদ রেজাল্ট করেছেন এরকম সংখ্যা কম নেই। পড়াশোনা এবং কেরিয়ার একসঙ্গে সামলেছেন অনেকেই। এবার সেই দলে টলিউডের অন্যতম সদস্য, অস্মি ঘোষ (Asmee Ghosh)।

অস্মি টলিপাড়ায় যথেষ্ট পরিচিত মুখ। কাজ করছেন বহুদিন। ‘খড়কুটো’, ‘অন্দরমহল’ থেকে ‘ধুলোকণা’ নানান ধারাবাহিকে তাকে দেখা গেছে। দিনরাত শুটিং সামলে অসাধারণ রেজাল্ট করেছেন তিনি। কাজের চাপও তার পড়াশোনাকে কাবু করতে পারেনি। আর এই সংবাদ সকলকে জানিয়েছে তার প্রেমিক শুভঙ্কর। প্রেমিকার সাফল্যে খুশি হয়েই সোশ্যাল মিডিয়ায় মিষ্টি বার্তা লিখেছেন শুভঙ্কর।

[আরও পড়ুন: সোহম ‘মহানায়ক’, দেব ‘বঙ্গভূষণ’! ‘রাজনীতিতে নেই বলেই জিৎ বাদ?’, চরম কটাক্ষ অনুরাগীদের]

‘তোমার এই রেজাল্টের জন্য অনেক শুভেচ্ছা। শুধু আমিই জানি কতটা পরিশ্রম তুমি করেছ। শুটিং ডেট ম্যানেজ করেছ, দিনের পর দিন রাত করে শুট সেরে বাড়ি এসেছ – তারপর পড়াশোনা করেছ। এতকিছুর পরেও ৯৫% নম্বর (ISC Result 2022) একেবারেই মুখের কথা নয়। আমি সবসময় বলি তুমি শুধু আমার নয়, সকলের অনুপ্রেরণা। তোমার এই সফলতা তোমার পরিশ্রমের ফল। এত ছোট বয়সে হাজারো দায়িত্ব কাঁধে তুলে নিয়েছ, তুমি সত্যিই অনবদ্য। তোমার সফলতায় শুধু নয়, মানুষ হিসেবেও তোমার জন্য গর্ব হয়’। এদিকে প্রেমিকের আবেগঘন বার্তায় আনন্দে আত্মহারা অস্মি নিজেও। জানালেন, তোমার শুভেচ্ছা আমার কাছে অনেক, ধন্যবাদ – সঙ্গে যুড়লেন বেশ কয়েকটি প্রেমের ইমজি।

আরও পড়ুন [ ‘৩৫ বছরে প্রথম বাংলা থেকে সম্মান এল’, ‘দিদি দিদি-ই’, মমতাতে মুগ্ধ শানু-অভিজিৎরা ]

প্রসঙ্গত, অস্মি এবং শুভঙ্করের প্রেম টলিপাড়ার সকলেই জানেন। সম্পর্ক নিয়ে একেবারেই রাখঢাকে বিশ্বাসী ছিলেন না অস্মি। পরিবারের হাজার দায়িত্ব সামলে, শুটিং এর মাঝেও পড়াশোনা করে গেছেন প্রতিনিয়ত। সেই সফলতায় আনন্দে ভাসছেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Telly heroine asmee ghosh scored 95 marks in isc result her boyfriend pens down