বড় খবর

হিমেশের সঙ্গে হ্যাট্রিক, ‘আশিকি মে তেরি’-র রিমেক রানুর গলায়

প্রথম গান ‘তেরি মেরি কাহানি’-ও প্রবল জনপ্রিয়। তারপরেই ‘হ্যাপি হার্ডি এন্ড হীর’ ছবির ‘আদত’ গানটি রেকর্ড করেন রানু। এবার হিমেশ রেশমিয়ার সঙ্গীত পরিচালনায় হ্যাট্রিক করলেন রানাঘাটের রানু।

ranu mondol
রানু মন্ডল এবং হিমেশের কাহানি।

ভাইরাল হওয়ার পর হিমেশ রেশমিয়ার রানু মন্ডলের সঙ্গে প্লে ব্যাকের সুযোগের কথা কে না জানে। প্রথম গান ‘তেরি মেরি কাহানি’-ও প্রবল জনপ্রিয়। তারপরেই ‘হ্যাপি হার্ডি এন্ড হীর’ ছবির ‘আদত’ গানটি রেকর্ড করেন রানু। তবে এবার হিমেশ রেশমিয়ার সঙ্গীত পরিচালনায় হ্যাট্রিক করলেন রানাঘাটের রানু। হিমেশের বিখ্যাত ‘আশিকি মে তেরি’-র রিমেক গাইলেন রানু।

হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েটে এই গানের রেকর্ডিং ভিডিও শেয়ার করেছেন গায়ক নিজে। রানুর কণ্ঠে লতা মঙ্গেশকরের ‘ইয়ে প্যার কা নগমা হ্যায়’ গানটি অতীন্দ্র রেকর্ড করে সোশাল মিডিয়ায় পোস্ট করেন। তার পরেই ভাইরাল হয়েছেন রানু মণ্ডল। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয়ও করেছেন হিমেশ রেশামিয়া।

আরও পড়ুন, রানু প্রসঙ্গে লতার মন্তব্যে সরব ক্ষুব্ধ ফ্যানেরা

তবে এই সাফল্যের মাঝে রানুকে নিয়ে বিতর্কও কম হয়নি। কখনও ভগবানের চাকর বলায় নেটিজেনদের ভৎসর্না তো কখনও রানুর মেয়ে শয়তান ক্লাবের উপর দোষারোপ। পাশে পাল্লা দিয়ে চলেছে একের পর ঘটনা।

সম্প্রতি লতা মঙ্গেশকরও বলেছেন, ”আমার নাম এবং কাজ যদি কোনও মানুষের জীবনে ভালো করে তবে সেটা আমার সৌভাগ্য।” তিনি শুধু রানু মণ্ডলকে নয়, সাধারণ ভাবে সব গায়ক গায়িকাদের উদ্দেশে বলেন যে নকল করে খুব বেশিদূর এগোনো যায় না। তবে সে সবের তোয়াক্কা না করে নিজের পথেই অবিচল রানু মন্ডল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: The recreation of aashiqui mein teri ranu mondol records new song with himesh reshammiya

Next Story
‘গুরু’ আসছেন একুশে, সঙ্গে লাড্ডুMithun Chakraborty in Dance Dance Junior
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X