শ্রীদেবীর পুরনো ছবি, ছোটবেলায় ফিরলেন জাহ্নবী কাপুর

তারকা ফোটোগ্রাফার ডাব্বু রত্নানি একটি পুরনো ফোটো শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেখানে জাহ্নবী কাপুর, শ্রীদেবী, খুশি কাপুর এবং বনি কাপুর একসঙ্গে রয়েছেন।

By:
Edited By: Debasmita Das Mumbai  Updated: April 20, 2020, 11:43:19 AM

বলিউড ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূরণ করলেন ডাব্বু রত্নানি। এদিন সে কারণেই বেশ কিছু ফোটো শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেখানে একটি ফোটোতে জাহ্নবী কাপুর, শ্রীদেবী, খুশি কাপুর এবং বনি কাপুর একসঙ্গে রয়েছেন। সম্পূর্ণ পারিবারিক ছবি বলতে যা বোঝায়, এটা তাই। শেয়ার করে ডাব্বু ক্যাপশনে লিখেছেন, ”এমন একটা ছবি যেটা নিয়ে হাজারো কথা বলা যায়, কিন্তু স্মৃতি মূল্যহীন।”

ফোটোতে জাহ্নবী, খুশি দুজনেই বেশ ছোট এবং তখন থেকেই ফ্যাশনের ব্যাপারে সচেতন তাঁরা। ট্রাডিশন্যাল দক্ষিণ ভারতীয় পোশাকে ছিলেন প্রত্যেকে। ক্যামেরায় পোজ দিয়েছিলেন জাহ্নবী এবং সব সময়ের মতো হাসিখুশি খুশি কাপুর।

আরও পড়ুন, ‘আবার হাসবে বাংলা’, বিশ্বাসে ভর করে রাজের সঙ্গে একজোট টলিউড

এর আগে, ছোটবেলার একটি মিষ্টি ছবি পোস্ট করেছিলেন জাহ্নবী। শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছিলেন সেই ছবি। ২৪ ডিসেম্বর, ২০১৮ সালে ৫৪ বছর বয়সে দুবাইয়ে হোটেলের বাথটবে ডুবে মৃত্যু হয় অভিনেত্রীর।

শ্রীদেবীর ফোটো শেয়ার করে জাহ্নবী লিখেছিলেন, ”প্রত্যেকদিন মিস করি।”

 

View this post on Instagram

 

Miss you everyday

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

ভারতের একমাত্র মহিলা সুপারস্টারের আকস্মিক মৃত্যুতে পরিবার, বন্ধু-বান্ধব এবং হাজারো ফ্যানেরা শোকস্তব্ধ হয়ে পড়েন। তাঁর অভিনীত শেষ ছবি মম, তাঁকে মৃত্যুর পর জাতীয় পুরস্কার এনে দেয়।

শ্রীদেবীর জীবনাবসানের আগেই কেরিয়ারের প্রথম ছবি শুট করেছিলেন জাহ্নবী। এরপর একে একে গাড়ি চলতে থাকে। আগামীতে, দোস্তানা টু, রুহি আফজানা, গুঞ্জন সাকসেনা: দ্য কারগিল গার্ল এবং তখত-এর মতো ছবিতে রয়েছে তাঁর ঝুলিতে।

তবে কেবল শ্রীদেবীর ফোটো, বহু অভিনেতাদের পুরনো ছবি পোস্ট করেন ডাব্বু রত্নানি-

আরও পড়ুন, রেজিস্ট্রি করে বিয়ের অনুষ্ঠানের অর্থ দান পূজা বন্দ্যোপাধ্যায়ের

প্রসঙ্গত, বলিউড ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূরণ করলেন ডাব্বু রত্নানি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Throwback photo of sridevi janhvi kapoor and family

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
কল্পতরু মমতা
X