দর্শকের ড্রয়িংরুমে ঢাকের বাদ্যি ও স্বপ্নের উড়ান, আসছে ‘যমুনা ঢাকি’ ও ‘তিতলি’

বাংলার দুই জনপ্রিয় চ্যানেলে আসছে দুটি নতুন ধারাবাহিক 'তিতলি' ও 'যুমান ঢাকি'। ১৩ জুলাই থেকে সম্প্রচারিত হতে চলেছে মেয়েদের এগিয়ে চলার নয়া আখ্যান।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: July 10, 2020, 10:21:09 AM

এক মেয়ের স্বপ্নের উড়ান, আকাশ ছুঁতে চাওয়ার বাসনা। বহু কঠিন পথ পেরিয়ে তাঁর পাইলট হতে চাওয়ার লড়াই। নারীর উত্থানের চিত্রনাট্যে ভর করেই তৈরি হয়েছে তিতলির যাত্রা। অন্যদিকে, সমাজের গোঁড়া ধারনাকে বুড়ো আঙুল দেখিয়ে বাবার পেশাকে নিজের করে এগিয়ে যাওয়ার কাহিনি যমুনা’র।

বাংলার দুই জনপ্রিয় চ্যানেলে আসছে দুটি নতুন ধারাবাহিক ‘তিতলি’ ও ‘যুমান ঢাকি’। ১৩ জুলাই থেকে সম্প্রচারিত হতে চলেছে মেয়েদের এগিয়ে চলার নয়া আখ্যান। দুটি ধারাবাহিক মেয়েদের লড়াই নিয়ে গল্প বেঁধেছে। একদিনে পাইলট হওয়ার স্বপ্নে বুঁদ তিতলি তো বাবার জুতোয় পা গলায় যমুনা। পরিচিত হয় যমুনা ‘ঢাকি’ হিসাবে।

আরও পড়ুন, সুশান্ত মৃত্যুর সিবিআই তদন্ত হোক, আইনজীবী নিয়োগ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর

তিতলি ধারাবাহিকে নতুন মুখকে দর্শকের সঙ্গে পরিচিত করতে চলেছে টিম। মধুপ্রিয়া চৌধুরীকে দেখা যাবে মুখ্য চরিত্রে। এই ধারাবাহিকেই টেলিভিশনের দর্শকরা পেতে চলেছে অভিনেতা আরিয়ন ভৌমিককে। ‘কাকাবাবু’র শুটিং শেষ করে এবার তিনি ‘তিতলি’ ধারাবাহিকের মুখ্য পুরুষ চরিত্রে।প্রসঙ্গত, কাকাবাবু সিরিজে প্রসেনজিত চট্টোপাধ্যায়কে দেখা যায় কাকাবাবু’র ভূমিকায় এবং আরিয়ন কাকাবাবু’র সন্তু।

অন্যদিকে, ‘যমুনা ঢাকি’তে জুটি বেঁধেছেন দুটি জনপ্রিয় মুখ। শ্বেতা ভট্টাচার্য রয়েছেন যমুনার ভূমিকায় এবং রুবেল দাস থাকবেন শ্বেতার বিপরীতে। এছাড়াও ধারাবাহিকে রয়েছেন কৌশিক বন্দ্যোপাধ্যায়, দেবযানী চট্টোপাধ্যায়, কাঞ্চনা মৈত্র-র মতো অভিনেতারা।

আরও পড়ুন, নেতাজী, আইএনএ-র সঙ্গে খুবই ঘনিষ্ঠ যোগ রয়েছে কিং খানের

প্রসঙ্গত, ঊষসী রায় ও মনোজ ওঝার ‘কাদম্বিনী’র পর যমুনা ঢাকি ধারাবাহিকের জন্যই তোড়জোড় শুরু করেছে চ্যানেল কর্তৃপক্ষ। অন্যদিকে, অপর জনপ্রিয় চ্যানেলেও চলছে ‘প্রথমা কাদম্বিনী’। সেখানে মুখ্য চরিত্রে রয়েছেন শোলাঙ্কি রায় ও হানি বাফনা।

টিআরপি নামক রিপোর্ট কার্ডের লড়াই যে জমে উঠবে তা আর বলার অপেক্ষা রাখে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Titli and jamuna dhaki new bengali serial will be launched on july 13

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
স্বস্তি
X