বড় খবর

দিনের সেরা বিনোদনের খবর: রাশিয়া থেকে পড়ুয়াদের ফেরাচ্ছেন দেব, বাড়িওয়ালি বিতর্ক, আত্মহত্যার চেষ্টা চিত্রনাট্যকারের, কোয়েলের দাওয়াই

অনুপম খেরের ভিডিয়ো ঘিরে বাড়িওয়ালি বিতর্ক, কোয়েলের মন খারাপের ওষুধ, বলিউডের ছাপ বাংলা বিনোদন জগতে-সহ অন্যান্য আরও খবর একনজরে।

আবারও ত্রাতার ভূমিকায় দেব, ফেরাচ্ছেন রাশিয়াতে আটকে পড়া ভারতীয় পড়ুয়াদের। রাশিয়া থেকে বাড়ি ফেরানোর আর্জি জানিয়েছিলেন এক পড়ুয়া। তারপরেই ব্যবস্থা নেন সাংসদ। সুশান্ত সিংয়ের প্রসঙ্গ টেনে ভেঙে না পড়ার বার্তা দিতে ভিডিয়ো পোস্ট অনুপমের এবং তা ঘিরেই বিতর্ক। বলিউডের ছায়া বাংলা সিনেমা জগতেও আত্মহত্যার চেষ্টা চিত্রনাট্যকারের। বাংলার এমনই সব গুরুত্বপূর্ণ বিনোদনের খবর পড়ে নিন…

রাশিয়া থেকে পড়ুয়াদের ফেরাচ্ছেন দেব

আবারও ত্রাতার ভূমিকায় দেব, ফেরাচ্ছেন রাশিয়াতে আটকে পড়া ভারতীয় পড়ুয়াদের। রাশিয়া থেকে বাড়ি ফেরানোর আর্জি জানিয়েছিলেন এক পড়ুয়া। তারপরেই ব্যবস্থা নেন সাংসদ। ‘বন্দে ভারত মিশন’-এর মাধ্যমে ৭৭ জন ডাক্তারি পড়ুয়াকে দেশে ফেরাচ্ছেন তৃণমূল সাংসদ ও তারকা দেব। খবর পেয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে দেশের স্বরাষ্ট্রদফতর ও বিদেশ মন্ত্রকের সঙ্গে কথা বলে উদ্যোগ নিলেন দেব। নিঃশব্দে নিজের কাজ করে চলেছেন অভিনেতা। সোশাল মিডিয়ায় প্রচারের পথে পা বাড়াননি মোটে। এর আগেও নেপালের পরিযায়ী শ্রমিকদের পাশে ছিলেন তিনি।

‘বাড়িওয়ালি’ বিতর্ক

মানসিক স্থিরতাকে এক ধাক্কায় যেন বেসামাল করে দিয়েছে একটি মৃত্যু। সুশান্তের আত্মহত্যা ঠিক কী কারণে, তা এখনও রহস্যে মোড়া। এই সূত্র ধরেই একটি ভিডিও পোস্ট করেছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের, যাতে তিনি বলেছেন যে কাজ পাওয়ার জন্য মুম্বইতে আসা তরুণ প্রজন্ম যেন আশাহত না হন। তিনি জানিয়েছেন, ৩৯ বছর আগে নিজেও ছোট শহর থেকে এসেই গ্ল্যামার জগতে পা রেখেছিলেন। কিন্তু হঠাৎই তাঁর ভিডিওর নিরিখে ঋতুপর্ণ ঘোষের ‘বাড়িওয়ালি’ ছবিটির প্রসঙ্গ তুলে সোচ্চার হয়ে উঠেছেন নেটিজেনরা।

বিস্তারিত পড়ুন, সুশান্তকে নিয়ে অনুপমের ভিডিও ঘিরে ফের মাথা চাড়া দিল ‘বাড়িওয়ালি’ বিতর্ক

আত্মহত্যার চেষ্টা চিত্রনাট্যকারের

বলিউডের ছায়া যেন বাংলা সিনেমাতেও। এবারে আত্মহত্যা করার চেষ্টা করলেন টলিউডের এক চিত্রনাট্যকার। সোশাল মিডিয়ায় একথা জানিয়েছিলেন তিনি। সেটা হাতে পড়ে রিজেন্ট পার্ক থানার। চিত্রনাট্যকারের মোবাইল টাওয়ারের সূত্রে তাঁর বাড়ির লোকেশন বের করে পুলিশ। কিন্তু বাড়িতে ছিলেন না তিনি। অনেক খোঁজ করে নিকটবর্তী একটি ফ্ল্যাটের বন্ধ দরজা ভেঙে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় তাঁকে। এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার পর ছাড়া পান।

মন খারাপের দাওয়াই দিলেন কোয়েল

সুশান্তের মৃত্যু নাড়া দিয়ে গিয়েছে টলিউডকেও। বহু অভিনেতা-অভিনেত্রীরা তাঁদের চিন্তাভাবনা ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। সেই মন খারাপের আবহেই মন ভালো করে লড়াই করার উপায় বাতলালেন কোয়েল মল্লিক। পেশায় অভিনেত্রী হলেও স্নাতকস্তরে তাঁর বিষয় ছিল সাইকোলজি। ভালবাসার বিষয়টি নিয়ে এখনও চর্চাও চালিয়ে যান কোয়েল। সদ্য মা-ও হয়েছেন। বাড়তি দায়িত্বও এসেছে। তাই ইমোশনাল হয়ে ভেঙে না পড়ে কীভাবে জীবনের ময়দানে ফিরে আসা যায়, আসা উচিত সেটাই ইনস্টাগ্রামে জানালেন রানে-ঘরণী।

বিস্তারিত পড়ুন, মন খারাপের মেঘ সরাতে উপায় বাতলালেন কোয়েল

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top tollywood headlines bengali cinema television web series latest news bariwali controversy dev help students return from russia

Next Story
সুশান্তকে নিয়ে অনুপমের ভিডিও ঘিরে ফের মাথা চাড়া দিল ‘বাড়িওয়ালি’ বিতর্ক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com