বড় খবর

বিনোদনের সেরা খবর: সোশাল মিডিয়ায় সরব অভিনেতারা, সুশান্ত প্রসঙ্গে স্বস্তিকা, অপর্ণা সেনের দিনযাপন

বাংলা টেলিভিশনে ছোটপর্দা বনাম বড়পর্দা, স্বস্তিকার সুশান্ত প্রসঙ্গ এবং অপর্ণা সেনের কবিতাপাঠ- সহ অন্যান্য আরও বিনোদনের খবর একনজরে।

জাতীয় বা আঞ্চলিক বিনোদন জগতে ছোটপর্দা ও বড়পর্দার একটি বিভাজন যে রয়েছে, তা বহু বার বহু অভিনেতা-অভিনেত্রী সংবাদমাধ্যমের কাছে এবং সোশাল মিডিয়াতে বলেছেন। অতি সম্প্রতি এই নিয়ে সোশাল মিডিয়ায় সরব হয়েছেন বাংলা বিনোদন জগতের অনেকেই। পরিচালক-অভিনেতা অপর্ণা সেন আর পাঁচজনের থেকে একটু আলাদাভাবেই দিন কাটাচ্ছেন। নিজের অনুরাগীদের জন্য কবিতার আসর তৈরি করছেন তিনি। সুশান্ত সিং রাজপুতের প্রয়াণে এবার মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বাংলার এমনই সব গুরুত্বপূর্ণ বিনোদনের খবর পড়ে নিন…

চর্চার কেন্দ্রবিন্দুতে বিনোদন জগতে ছোটপর্দা

ছোটপর্দা ও বড়পর্দার অভিনেতা-অভিনেত্রীদের আলাদা চোখে দেখার এই বিষয়টি বহু বছরের একটা অভ্যাস যা দর্শকের মধ্যেও রয়েছে, বিনোদন জগতের মধ্যেও রয়েছে। এর প্রধান কারণ, মাধ্যম হিসেবে টেলিভিশন জনপ্রিয় হয় আশির দশকে। তার আগে তারকা বলতে শুধুই সিনেমার তারকাদেরই বোঝানো হতো। যখন টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীদের জনপ্রিয়তা হু হু করে বাড়তে থাকে, তখন টেলিভিশনের হাত ধরে একটা নতুন স্টারডম তৈরি হয়। আর সেখান থেকেই শুরু হয় ছোটপর্দা বনাম বড়পর্দার স্টারডম নিয়ে দ্বন্দ্ব।অতি সম্প্রতি এই নিয়ে সোশাল মিডিয়ায় সরব হয়েছেন বাংলা বিনোদন জগতের অনেকেই, বিশেষ করে জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ও রাজা গোস্বামী।

বিস্তারিত পড়ুন, ‘গর্বিত, আমরা বাংলা টেলিজগতের অংশ’! সোশাল মিডিয়ায় সরব অভিনেতারা

সুশান্ত প্রসঙ্গে স্বস্তিকা 

এবার সুশান্ত সিং রাজপুতের প্রয়াণ নিয়ে মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সোশাল মিডিয়া, সংবাদমাধ্যমকেও একহাত নিলেন অভিনেত্রী। তাঁর বক্তব্য, সুশান্তের জন্য মিথ্যে শোক দেখানোর প্রয়োজন নেই। প্রসঙ্গত, সুশান্ত সিংয়ের সঙ্গে ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী ছবিতে কাজ করেছেন স্বস্তিকা। সম্প্রতি সোশাল মিডিয়ায় ‘দিল বেচারা’র সেট থেকে একটি ছবি পোস্ট করে নিজের প্রতিক্রিয়া লেখেন তিনি।

অপর্ণা সেনের দিনযাপন

করোনা ভাইরাসের প্রকোপে সারা দেশে লকডাউন। এখন কিছুটা শিথিল হলেও বন্দী অবস্থা জারি রয়েছে। এমতবস্থায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক-অভিনেতা অপর্ণা সেন আর পাঁচজনের থেকে একটু আলাদাভাবেই দিন কাটাচ্ছেন। নিজের অনুরাগীদের জন্য কবিতার আসর তৈরি করছেন তিনি। সোশাল মিডিয়ায় তাঁর ফলোয়ার ও সমস্ত ভক্তদের জন্য বাড়িতে বসেই কবিতার অনুষ্ঠান করছেন অপর্ণা সেন।

বিস্তারিত পড়ুন, গৃহবন্দি অপর্ণা সেন লকডাউনে কীভাবে ব্যস্ত রেখেছেন নিজেকে?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Todays top tollywood headlines bengali cinema television web series latest news swastika on sushant bengali tv stars vocal aparna sen

Next Story
দিনের সেরা বলিউড বাছাই: সুশান্তের আজ অস্থি বিসর্জন, বি-টাউনে বুলিইং নিয়ে সরব আয়েষা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com