scorecardresearch

বড় খবর

সম্পর্কের গুঞ্জন! একই স্কুলে পড়াশোনা, ‘বন্ধু’র মতোই নুসরতের স্বামী নিখিলের পাশে ত্রিধা

নিখিলের সঙ্গে কী সম্পর্ক ত্রিধার? মুখ খুললেন নায়িকা।

tridha Chowdhury, Nikhil Jain
ফাইল ছবি।

নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর থেকেই ফের খবররে শিরোনামে নিখিল জৈন (Nikhil Jain)। সাংসদ-অভিনেত্রীর প্রাক্তন স্বামী। বিচ্ছেদের জন্য নেটজনতার একাংশ কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নুসরতকে। অপরদিকে, নিখিল এখন তাঁদের চোখে হিরো। ইনস্টাগ্রামে তাঁর নতুন ফ্যান-পেজও খোলা হয়েছে। কিন্তু এসবের মাঝেই নাম জড়িয়েছে আরেক অভিনেত্রীর। তিনি ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury)। নিখিল-ত্রিধা একে-অপরকে ফলো করছেন। এখানেই শেষ নয়, তাঁদের ইনস্টা-স্টোরিও চর্চায়। অতঃপর টলিপাড়ায় নতুন গুঞ্জন নিখিল-ত্রিধাকে নিয়ে। এমতাবস্থাতেই ত্রিধা সাফ জানিয়ে দিয়েছেন যে, নিখিল জৈন আর তিনি একই স্কুলে পড়াশোনা করেছেন। এবং নিখিলের এই কঠিন সময়ে তিনি শুধুমাত্র বন্ধুর মতোই পাশে রয়েছেন।

উল্লেখ্য, সম্প্রতি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় উঁকি মেরে দেখা গিয়েছে যে তাঁর ফটোশ্যুটে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন নিখিল। আবার পরদিনই পাল্টা ত্রিধার ইনস্টা স্টোরিতে দেখা গিয়েছে বিয়ে-বিচ্ছেদ সম্পর্কিত এক পোস্ট। যাতে ফলাও করে লেখা- “বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ ঢের ভাল”। ব্যস, অমনি গুঞ্জনের সূত্রপাত। তাহলে কি চুপিসারে নিখিল জৈনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ল টলি-সুন্দরীর? ত্রিধা সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছিলেন এক সংবাদমাধ্যমের কাছে।

[আরও পড়ুন: Shabana Azmi: অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার! ‘ক্ষুব্ধ’ শাবানা আজমি]

tridha

অভিনেত্রীর সাফ কথা, নিখিল স্কুলে তাঁর থেকে ৬ বছরের সিনিয়র ছিলেন। সেই হিসেবেই পরিচিতি। এযাবৎকাল তাঁদের মধ্যে মেসেজেই কথা হয়েছে। তবে তাও বাঞ্জি জাম্পিং, বেড়ানো, ডাইভিং নিয়ে। কারণ, এই সব বিষয়ে নাকি ত্রিধার সঙ্গে নিখিলের মিল রয়েছে। কিন্তু তার মানে এই নয় যে, তাঁদের মধ্যে কোনও ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি এও জানান যে, নিখিল যেহেতু এইসময়ে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, তাই প্রয়োজনে মানসিকভাবেও তাঁর পাশে থাকতে প্রস্তুত ত্রিধা। তাঁর কথায়, যে কোনোও বন্ধুই সেটা করবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tridha chowdhury on her relationship rumor with nusrat jahans husband nikhil jain