scorecardresearch

বড় খবর

বুম্বা-ঋতুপর্ণার ‘বিয়ের’ গানে জমিয়ে নাচ ছেলে মিশুকের! ‘বাপ কা বেটা’ ফোড়ণ নেটপাড়ার

প্রসেনজিৎ-পুত্রকে প্রশংসায় ভরালেন অঙ্কুশ-শুভশ্রীরা। দেখুন।

বুম্বা-ঋতুপর্ণার ‘বিয়ের’ গানে জমিয়ে নাচ ছেলে মিশুকের! ‘বাপ কা বেটা’ ফোড়ণ নেটপাড়ার
বন্ধুদের নিয়ে দুর্দান্ত নাচলেন প্রসেনজিৎ-পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। দেখুন।

চেহারা বাবার মতোই। আবার ডান্স স্টেপেও বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে হুবহু অনুকরণ করলেন ছেলে মিশুক ওরফে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র (Prosenjit Weds Rituparna) গানে এমন জমিয়ে নাচলেন যে নেটপাড়া বলছে, ‘এই তো বাপ কা বেটা…!’ যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মিশুকের নাচে মজেছে নেটপাড়া।

প্রসঙ্গত, অনুরাগীদের একের পর এক সিনেমা উপহার দিয়ে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগামী ২৫ নভেম্বর ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। তবে সবটাই পর্দায়। আর প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি মানেই সিনেমা সুপারহিট। তাই রিলিজের আগে দাপিয়ে প্রচার করে চলেছেন টলিপাড়ার ‘বুম্বাদা’। সিনেমার প্রচারেও অভিনবত্ব। কীরকম?

সম্প্রতি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবির মূল গানে অনুরাগীদের চ্যালেঞ্জ ছুঁড়েছেন অভিনেতা। আর তার পয়লা চ্যালেঞ্জটাই নিল ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। পড়াশোনার সুবাদে থাকেন বিদেশে। আর সেখানেই বন্ধু-বান্ধবদের নিয়ে বাবার সিনেমার গানে দুর্দান্ত পারফর্ম করলেন মিশুক। চার লাইনেই বাজিমাত করলেন প্রসেনজিৎ-পুত্র।

পরনে কালো জিন্স, সাদা হুডি আর চোখে কালো রোদচশমা। পাশেই বন্ধুরা। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র গানে মিশুকের সেই রিল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই লাইক, কমেন্টের বন্যা। তাঁর নাচের ধরণও যে বাবার মতোই, সেটাই বলছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় রম্ভা! হাসপাতালে মেয়ে, চোখে জল নিয়ে নায়িকার আর্জি, ‘প্রার্থনা করুন..’]

[আরও পড়ুন: অমিতাভের দিওয়ালি পার্টিতে পাপ্পারাজি দেখেই ধমক জয়ার! দূর-ছাই করে তাড়ালেন, দেখুন]

প্রসঙ্গত, একসময়ে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা দর্শকদের। মাঝে মন কষাকষি, অন্তত ইন্ডাস্ট্রির অন্দরের খবর তো তেমনটাই ছিল। দীর্ঘ কয়েক বছর দর্শকরা বঞ্চিত হয়েছিলেন বুম্বা-ঋতুপর্ণা জুটির অনস্ক্রিন রোম্যান্স থেকে। তবে শিবু-নন্দিতার হাত ধরে পর্দায় প্রত্যাবর্তন ঘটেছে ‘প্রাক্তন’ দিয়ে। এরপর ‘দৃষ্টিকোণ’। আর এবার বিয়ের মরসুমে উপহার দিতে চলেছেন এক ভিন্ন স্বাদের রোম্যান্টিক সিনেমা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Trishanjit chatterjee performs on prosenjit weds rituparna song goes viral