গাড়ি দুর্ঘটনায় নিহত দুই টেলি নায়িকা

বুধবার রাস্তা গাড়ির দুর্ঘটনায় প্রাণ হারালেন টেলিভিশনের দুই নায়িকা। জনপ্রিয় এই দুই অভিনেত্রী কাজ করেছেন টেলিভিশনের ধারাবাহিকে। সিনেমা মহলে শোকের ছায়া।

By: Mumbai  Published: April 18, 2019, 12:02:40 PM

বুধবার সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন টেলিভিশনের দুই জনপ্রিয় অভিনেত্রী। তেলেঙ্গানার ভিকারাবাদ জেলায় গাড়ি দুর্ঘটনায় নিহত দুই তেলুগু টেলি অভিনেত্রী। পরে জানা গিয়েছে তাদের পরিচয়। একজন ভার্গবী (২০) আর অন্যজন অনুশা (২১)।

দক্ষিণী এই দুই অভিনেত্রী হায়দরাবাদ থেকে শুটিং সেরে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই রাস্তায় নিয়ন্ত্রন হারিয়ে গাছে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ভার্গবীর। অনুশাকে হায়দরাবাদের সরকারি হাসপাতাল ওসমানিয়ায় নিয়ে হলে সেখানে মারা যান তিনি। গাড়ির চালক ছাকরি ও গাড়িতে থাকা এক ব্যক্তি বিনয় কুমার চোট পেয়েও প্রাণে বেঁচে গিয়েছেন।

আরও পড়ুন, ‘ভারত কা জুনুন’ কে জানেন? পরিচয় করালেন সলমন

রিপোর্ট অনুযায়ী, ছাকরি ভিকারাবাদ থেকে অভিনেত্রীদের হায়দরাবাদে নিয়ে আসছিলেন। অনন্থগিরির জঙ্গলে শুটিং চলছিল ধারাবাহিকের। তখনই গাড়ির সামনে একটি লরি চলে এলে চালক নিয়ন্ত্রন হারিয়ে সামনের একটি গাছে ধাক্কা মারে এবং মৃত্যু হয় নায়িকাদের।

আরও পড়ুন, মুক্তির একদিন পরই পাইরেসির থাবা, তামিলরকার্সে ফাঁস ‘কলঙ্ক’

টেলি সিরিয়াল ‘মুত্যালা মুগ্গু’-র জন্য জনপ্রিয় ভার্গবী, কিন্তু সেই তুলনায় নবাগতা অনুশা। দু’জনের মৃত্যুতে টেলিভিশন জগতে শোকের ছায়া। আকস্মিক এই ঘটনায় ভেঙে পড়েছে অভিনেত্রীদের পরবিরাও।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tv actresses died in a road accident

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X