এদেশেই বিয়ে করছেন বরুণ-নাতাশা, বিয়ের তারিখ নিয়ে জোর জল্পনা

Varun Dhawan, Natasha Dalal: অনেক দিন ধরেই বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে নিয়ে কানাঘুষো চলছে বলিউডে। সম্প্রতি বিয়ে নিয়ে বেশ কিছু তথ্য সামনে এসেছে।

By: Kolkata  Published: July 5, 2019, 4:50:07 PM

Varun Dhawan, Natasha Dalal, Bollywood: নাতাশা দালাল ও বরুণ ধাওয়ানের সম্পর্ক আজকের নয়, সেই ছোটবেলা থেকেই বন্ধুত্ব দুজনের যা বড়বেলায় পাল্টে গিয়েছে প্রেমের সম্পর্কে। ডেবিউতেই হার্টথ্রব হয়ে উঠেছিলেন বরুণ কিন্তু তাঁকে নিয়ে তরুণী ফ্য়ানেদের একটাই দুঃখ ছিল– মুখে যাই বলুন না কেন, আসলে তো আর বরুণ সিঙ্গল নন! বলিউডে আসার আগে থেকেই মোটামুটি নাতাশার সঙ্গে প্রেমটা জমে উঠেছিল তাঁর। নাতাশা দালাল ও বরুণ ধাওয়ান যে প্রেম করছেন, সেটা দুজনেই নানাভাবে রাখঢাক করার চেষ্টা করেছেন বহুবার কিন্তু পারেননি। কবে বিয়ে করছেন তাঁরা, সেই নিয়েও অনেক জল্পনা চলেছে বহুদিন ধরেই। মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, এই বছরই বিয়ে করছেন বরুণ-নাতাশা এবং সেই বিয়ে নিয়ে বেশ কিছু খুঁটিনাটি তথ্য জানা গিয়েছে।

প্রথমত, প্রায় মাসখানেক ধরেই শোনা যাচ্ছিল যে ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন বরুণ-নাতাশা কিন্তু বরুণ ও তাঁর বাবা ডেভিড ধাওয়ান সম্প্রতি সেই সম্ভাবনাকে উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন: ‘বলিউডের পুরুষরা ভয় পাচ্ছেন’, মন্তব্য় মল্লিকার

দ্বিতীয়ত, একাধিক গসিপ পত্রিকার খবর অনুযায়ী, বরুণ ও নাতাশার বিয়েটা এই বছর ডিসেম্বরেই হওয়ার কথা ছিল কিন্তু সম্ভবত বিয়ের তারিখটি পিছিয়ে দেওয়া হয়েছে কারণ ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র মুক্তির তারিখ পিছিয়ে গিয়েছে। আগে ঠিক ছিল নভেম্বরে মুক্তি পাবে ওই ছবি এবং ডিসেম্বরে বিয়ে করবেন বরুণ। কিন্তু এখন শোনা যাচ্ছে যেহেতু ছবিটি মুক্তি পাবে আগামী বছর জানুয়ারিতে, তাই বিয়ের দিনটিও পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে কারণ ডিসেম্বরে বরুণ ব্য়স্ত হয়ে পড়বেন ছবির প্রচার নিয়ে।

তৃতীয়ত, মিস মালিনী ডট কম-এর এক্সক্লুসিভ প্রতিবেদন অনুযায়ী, বিয়েটা মুম্বইতে হচ্ছে না। বরুণ-নাতাশা থিম ওয়েডিং করতে চলেছেন এবং বিয়ের আসর বসবে জয়পুরে, এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন: মায়ের সম্পর্ক নিয়ে কী ভাবে ছেলে? মালাইকা নিজেই জানালেন

চতুর্থত, বরুণ ও নাতাশার বিয়েটা এবার তাড়াতাড়িই দিয়ে দিতে চায় ধাওয়ান পরিবার। কিছুদিন আগেই বিয়ে নিয়ে হাজারো গুঞ্জন উড়িয়ে দেওয়ার সময় ডেভিড ধাওয়ান বলেছিলেন, ”আমরাও চাই বরুণের বিয়েটা তাড়াতাড়ি হয়ে যাক।”

কিন্তু তাড়াতাড়িটা কত তাড়াতাড়ি সেই নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি। পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি। যদিও মিস মালিনী ডট কম-এর সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, বিয়েটা এবছর ডিসেম্বরেই হতে চলেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Varun dhawan natasha dalal wedding rumours increasing

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement