scorecardresearch

বড় খবর

কঠিন হলেও শ্রীদেবীর ভুমিকায় অভিনয় করতে আমি রাজি : বিদ্যা

শ্রী-র ব্যক্তিগত জীবন ও কেরিয়ার নিয়েই বায়োপিক তৈরি করতে চায় বলিউড, আর সেই মূল চরিত্রে, অর্থাৎ শ্রীদেবীর ভুমিকায় অভিনয় করতে পারেন বিদ্যা বালন।

শোনা যাচ্ছে, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী-র ব্যক্তিগত জীবন ও কেরিয়ার নিয়েই বায়োপিক তৈরি করতে চায় বলিউড, আর সেই মূল চরিত্রে, অর্থাৎ শ্রীদেবীর ভুমিকায় অভিনয় করতে পারেন বিদ্যা বালন। এখন পর্যন্ত সিল্ক স্মিতার বায়োপিক ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে দেখা গিয়েছে বিদ্যা বালনকে। শেষ ছবি ‘তুমহারি সুলু’-তে শ্রীদেবীকে সম্মান জানিয়ে হাওয়া হাওয়াই গানটির রিমেক করা হয়েছিল। সেখান থেকেই শুরু জল্পনার।

এই প্রসঙ্গে বিদ্যাকে প্রশ্ন করলে তিনি জানান, “এতে প্রচুর পরিমাণ সাহসের প্রয়োজন আছে, কিন্তু শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে, আমি রাজি।”

আরও পড়ুন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে ওয়েব সিরিজ আসন্ন

গত বছর ২৪ ফেব্রুয়ারি হঠাৎই পরলোক গমন করেন শ্রীদেবী। সেই শোকের ছায়া যে আজও বলিউড কাটিয়ে উঠতে পারেনি তা স্পষ্ট। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে একাধিক মৃত্যুর কারণ এবং শ্রীদেবীর ব্যক্তিগত জীবন নিয়ে নানা বিতর্ক। বহু পরিচালক গোটা বিষয়টিকে নিয়ে সিনেমা বানাতে আগ্রহী। বলিউডের এই ইচ্ছা নিয়ে অবশ্য কোনো মন্তব্য করেন নি শ্রীদেবীর স্বামী বনি কাপুর।

পরিচালক হনসল মেহতা টুইটারে জানান, “আর একজন শ্রীদেবী হবে না। আমি তাঁকে এক ছবির জন্য রাজি করিয়েছিলাম। এখন এই ছবিটি তাঁকে উৎসর্গ করে”। করন জোহারের স্বপ্নের প্রোজেক্ট ‘কলঙ্ক’ ছবির জন্যও কাস্ট করা হয়েছিল শ্রীদেবীকে। সেখানে অভিনয় করছেন মাধুরী দীক্ষিত।

আরও পড়ুন: ঘর সামলে সেই রাজের সঙ্গেই নাকি ফ্লোরে ফিরছেন ‘পরিণীতা’

এখন প্রশ্ন হল, ভারতের প্রথম মহিলা সুপারস্টারের ব্যক্তিগত জীবন কি আদৌ ছবির পর্দায় তুলে ধরা সম্ভব? অবশ্য সে প্রশ্নে যাওয়ার আগে উল্লেখ্য, শ্রীদেবীর বায়োপিক আদৌ তৈরি হচ্ছে কিনা, তা জানা যায় নি। তবে বিদ্যা বালন ওই বায়োপিকে শ্রীদেবীর ভূমিকায় অভিনয় করবেন কিনা, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে বলিপাড়ায়।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vidya balan on sridevi biopic