কফি উইথ করণ-এর কঙ্গনা-পর্ব কেন নেই ইউটিউবে?

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা ঘিরে বলিউডে কম জল ঘোলা হচ্ছে না। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে 'কফি উইথ করণ' অনুষ্ঠানে কঙ্গনার এপিসোডের টুকরো কিছু ক্লিপিংস

By: Kolkata  Updated: July 11, 2020, 12:00:53 PM

কফি উইথ করণ! জনপ্রিয়তম ভারতীয় টিভি শো। বলিউডের প্রথম সারিতে থাকা তারকারা প্রায় সবাই আসেন এই শোতে। প্রতি মরশুমেই একাধিকবার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এই শো। কারণ অবশ্যই দুটো। করণ জোহর এবং কঙ্গনা রানাওয়াত। বলিউডের ‘কুইন’ মাত্র একবারই এসেছিলেন এই শো-তে। সেই নিয়ে আলোচনা কম হয়নি। অতিথি হয়েও সঞ্চালকের মুখের ওপর একের পর এক জবাব দিয়ে ছক্কা হাঁকিয়েছিলেন কঙ্গনা। কিন্তু সেই এপিসোড পুরোটা পাওয়াই যাবে না ইউটিউবে। বাকি সব এপিসোড পাওয়া যায় অনায়াসেই। কিন্তু এটা পাওয়া যাবে না।

এর পেছনে কারণ কী? সম্প্রতি তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা ঘিরে বলিউডে স্বজনপোষণ নিয়ে কম জল ঘোলা হচ্ছে না। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে কঙ্গনার এপিসোডের টুকরো কিছু ক্লিপিংস। সবগুলোতেই দেখা গিয়েছে, চক্ষুলজ্জা বা জনপ্রিয়তার তোয়াক্কা না করেই করণের সব প্রশ্নের উত্তর দিচ্ছেন কঙ্গনা, বেশ ঠোঁটকাটা ভাবেই।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ভক্তের ওঠা নামা! সুশান্তের মৃত্যুতে কে রাজা, কেই বা ফকির?

তবে সোশ্যাল মিডিয়ায় বারবার আলোচনা ঘুরেফিরে আসায় বিগত কয়েকদিনেই নেটিজেনরা বারবার ইউটিউবে সার্চ করেছেন পুরো এপিসোডের। বৃথাই হয়েছে খুঁজে ফেরা। প্রশ্নোত্তরের অনলাইন মঞ্চ ‘কোরা’ আবার যত্ন করে ব্যাখ্যা করে দিয়েছে ইউটিউবে ভিডিওটি না পাওয়ার কারণ। নীচে দেওয়া হলো তার একটি স্ক্রীনশট।

কোরা থেকে নেওয়া স্ক্রিনশট

আরও পড়ুন, টলিপাড়ার স্বজনপোষণ বিতর্ক: জবাব দিলেন কি স্বস্তিকা?

করণের প্রশ্ন ছিল, ইন্ডাস্ট্রিতে তোমায় কে সবচেয়ে বেশি অহেতুক মেজাজ দেখিয়েছে? এতটুকু বিচলিত না হয়ে কঙ্গনা বলছেন, “আমার ধারণা, সেটা তুমিই করণ। আমার যদি কোনোদিন বায়োপিক তৈরি হয়, তুমি বলিউডের মুভি মাফিয়ার ভূমিকায় অভিনয় করবে, যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের ধ্বজাধারী।” এরপর র‍্যাপিড ফায়ার রাউন্ডে প্রশ্ন ছিল, তুমি গরিব হয়ে প্রেমে থাকা বেছে নেবে, নাকি ধনী হয়ে সিঙ্গল থাকবে? কঙ্গনার উত্তর, “করণ, গরিবিয়ানা নিয়ে তোমার আর আমার ধারণাই সম্পূর্ণ আলাদা।”

এর আগে-পরের মরশুমে ‘কফি উইথ করণ’-এর শো তে যে সমস্ত বলিউড তারকারা হাজির হয়েছেন, তাঁদের কারোর সাক্ষাৎকার নিয়েই এমন বিতর্ক হয়নি (ব্যতিক্রম হার্দিক পান্ডিয়া, তবে তিনি তো আর বলিউড তারকা নন)। তাই কঙ্গনার এপিসোড যে ইউটিউব থেকে তুলে নেওয়া হবে, এতে আর আশ্চর্য হওয়ার কী আছে?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Why koffee with karan kangana ranaut episode is not available on youtube

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
ফের আসরে কঙ্গনা
X