বড় খবর


টেলিপর্দায় কবে দেখা যাবে পরিণত নেতাজিকে

Zee Bangla Netaji: জি বাংলার ‘নেতাজি’ ধারাবাহিকের সেই অধ্যায়টির জন্য বহু দর্শকই অধীর অপেক্ষায় বসে রয়েছেন, যেখানে পূর্ণবয়স্ক ‘নেতাজি’ আত্মপ্রকাশ করবেন আর ইতিহাসের পাতা থেকে উঠে আসবে সেই সব ঘটনা।

Zee Bangla serial Netaji grown up track may kickstart soon
পরিণত নেতাজি-র চরিত্রে দেখা যাবে অভিষেক বসু-কে।

Bengali Serial Netaji: ‘নেতাজি’ ধারাবাহিকটি যখন শুরু হয়, সেই তখন থেকে আজ পর্যন্ত টিআরপি সেরা দশ তালিকায় বরাবর নিজের জায়গাটি বজায় রেখেছে এই ধারাবাহিক। প্রথম প্রোমো থেকেই দর্শক অপেক্ষা করেছিলেন দেশনায়কের জীবনকে টেলিপর্দায় দেখবেন বলে। জি বাংলা-র এই ধারাবাহিকে দেশনায়কের পরিণত বয়সের অধ্যায়টি কবে শুরু হবে, সেই নিয়ে দর্শকের কৌতূহল তুঙ্গে।

সুভাষচন্দ্র বসু যে নেতাজি হয়ে উঠেছিলেন, তার পিছনে একটা লম্বা সময় ছিল। তাঁর বড় হয়ে ওঠার সময়ে পারিপার্শ্বিক রাজনৈতিক ঘটনাপ্রবাহ তাঁকে প্রভাবিত করে। পরবর্তী সময়ে যিনি ইংরেজ শাসনের বিরুদ্ধে সংগঠিতভাবে রুখে দাঁড়াবেন, তাঁর শৈশব-কৈশোরের গল্পটি বলা খুবই প্রয়োজনীয় ছিল। তাই একটু দীর্ঘায়িত হলেও এতদিন সেই কাহিনিরই বর্ণনা হয়েছে ধারাবাহিকে।

আরও পড়ুন: তিন নায়িকার তিন নতুন ধারাবাহিক, রাত আটটা থেকে সাড়ে নটা

টেলিপাড়া সূত্রের খবর, সম্ভবত আর বেশিদিন শিশু নেতাজি-র ট্র্যাকটি চলবে না, শুরু হতে চলেছে পরিণতবয়স্ক নেতাজি-কে নিয়ে নতুন অধ্যায়। তবে পুরোপুরি স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার অংশটি আবার অত তাড়াতাড়িও আসবে না। কারণ নেতাজির উচ্চশিক্ষার পর্যায়টিও খুব গুরুত্বপূর্ণ। দেশনেতা হয়ে ওঠার প্রাথমিক পদক্ষেপগুলি তখন থেকেই নিতে শুরু করেছিলেন তিনি।

আরও পড়ুন: এই ইন্ডাস্ট্রি তোকে ফিরিয়ে নিয়ে আসবে, আমাকে বলেছিলেন একজন: অনামিকা

পরিণত নেতাজি চরিত্রের অভিনেতা অভিষেক বসু সম্প্রতি তাঁর সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন চরিত্রের লুকে একটি ছবি। টেলিপাড়া সূত্রের খবর, আগামী একমাস থেকে দুমাসের মধ্যেই শুরু হতে পারে ধারাবাহিকের নতুন অধ্যায়। আর এই নতুন অধ্যায়টি শুরু হলে টিআরপি তালিকায় বড় বদল আসতে পারে। কারণ পরিণতবয়স্ক দেশনায়কের জীবনের গল্পেই দর্শকের আগ্রহ বেশি। তাই নতুন ট্র্যাক শুরু হলে টিআরপি তালিকায় আরও কয়েক ধাপ এগিয়ে যেতে পারে এই ধারাবাহিক।

Web Title: Zee bangla serial netaji grown up track may kickstart soon

Next Story
‘হে গর্ভধারিণী’ নয় ‘ধর্মযুদ্ধ’-এর সামনে রাজ-শুভশ্রীraj subo
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com