এই ইন্ডাস্ট্রি তোকে ফিরিয়ে নিয়ে আসবে, আমাকে বলেছিলেন একজন: অনামিকা

Anamika Chakraborty: একটি বিশেষ কারণে অভিনয় থেকে প্রায় এক বছর বিরতি নিতে হয়েছিল অনামিকা চক্রবর্তীকে। কী সেই কারণ তা জানালেন 'এখানে আকাশ নীল'-নায়িকা।

By: Kolkata  Updated: September 18, 2019, 12:05:27 PM

Ekhane Akash Neel actress Anamika Chakraborty: বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনামিকা চক্রবর্তী যখন ওয়েবে ডেবিউ করেন ‘হোলি ফাঁক’ ওয়েব সিরিজে, তখন অনেক দর্শকই কিঞ্চিৎ গেল গেল রব তুলেছিলেন। সিরিজ নিয়ে বিতর্ক যাই থাক, পর্দার অভিনেত্রী হিসেবে নিজেকে আরও পরিশীলিত করার সুযোগ পেয়েছিলেন অনামিকা ওই সিরিজে। কিন্তু দ্বিতীয় সিজনের পরে ২০১৮ সালের প্রায় পুরো সময়টাই কলকাতার বাইরে ছিলেন অনামিকা। কেন এই বিরতি তা ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানালেন অভিনেত্রী।

”আসলে আমার একটু হেলথ প্রবলেম দেখা দিয়েছিল ওই সময়। একটা লম্বা ট্রিটমেন্টের দরকার ছিল। ওই সময়ে ঠিক শ্যুটিংয়ের চাপটা নেওয়ার মতো অবস্থা ছিল না। তাই বেঙ্গালুরু চলে গিয়েছিলাম। কিন্তু অভিনয়ে আমাকে ফিরতেই হতো, কারণ আমাকে একজন বলেছিলেন যে তুই যেখানেই যাস, এই ইন্ডাস্ট্রি তোকে ফিরিয়ে নিয়ে আসবে”, বলেন অভিনেত্রী। ‘এখানে আকাশ নীল’-এর নায়িকা হিয়া-র চরিত্রে অনামিকার প্রত্যাবর্তন নিঃসন্দেহে বিগ কামব্যাক।

Ekhane Aakash Neel heroine Anamika Chakraborty অনামিকা চক্রবর্তী। ছবি: অনামিকার ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: মেগানায়কের প্রত্যাবর্তন! টেলিপর্দায় ফিরছেন জয় মুখোপাধ্যায়

বেঙ্গালুরুতে প্রায় এক বছর কাটিয়েছেন অনামিকা এবং ওই সময় একটা চাকরিও করেছেন। একটি কো-ওয়ার্কিং স্পেসের ফ্লোর ম্যানেজার ছিলেন তিনি। ”আসলে আমি তো খুব ওয়ার্কাহলিক। কাজ ছাড়া আমি একদম থাকতে পারি না। ওখানে থাকার সময় তাই চাকরিটা নিয়েছিলাম। আর যখন ট্রিটমেন্ট শেষ হয়ে গেল, তখন আবার ফিরে এলাম”, জানালেন অনামিকা।

Star Jalsha Ekhane Akash Neel actress Anamika Chakraborty ছবি সৌজন্য: স্টার জলসা

আরও পড়ুন, টেলিপর্দায় কবে দেখা যাবে পরিণত নেতাজিকে

স্টার জলসা-র ফ্ল্য়াগশিপ প্রজেক্ট, ঋষি কৌশিক ও অপরাজিতা ঘোষ দাস জুটির সেই পুরনো ‘এখানে আকাশ নীল’-এর সঙ্গে নতুন ধারাবাহিকের গল্পের কোনও মিল নেই। ধারাবাহিকের সংলাপ রচয়িতা সায়ন চৌধুরী জানালেন, ”এবারের গল্পটা পুরোপুরি নতুন কিন্তু পুরনো উজান-হিয়া জুটি যেহেতু অনেকটা ব্র্যান্ড হয়ে গিয়েছে। মূলত সেই কারণেই উজান-হিয়া নাম দুটো রাখা। ভালোবাসার গল্পই প্রধানত, তার পাশাপাশি চিকিৎসাক্ষেত্রে কাজ করার প্রসঙ্গটাও রয়েছে। কিন্তু আমরা সবকিছুই খুব পজিটিভ ভাবে দেখাতে চাই।”

Anamika Chakraborty in Adda সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘আড্ডা’-তেও একটি প্রধান চরিত্রে রয়েছেন অনামিকা।

আরও পড়ুন: ‘দিদার জন্যই আজ আমি এখানে’, সুপ্রিয়া দেবীকেই পুরস্কার উৎসর্গ শনের

”হিয়া চরিত্রটা খুব মিষ্টি, বাবলি একটা চরিত্র। একই সঙ্গে হিয়া খুব স্ট্রং, যখন প্রয়োজন পড়ে ঠিক প্রতিবাদ করে। কাউকে ইনসাল্ট না করেই পাল্টা জবাব দিতে পারে, হিয়ার এই কামব্যাকগুলো খুব ইন্টারেস্টিং”, বলেন অনামিকা। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে স্টার জলসা-য় রাত নটার স্লটে সম্প্রচার শুরু হবে ধারাবাহিকের। ধারাবাহিকের ক্রিয়েটিভ ডিরেক্টর অদিতি রায় ও চিত্রনাট্যকার সৌম্য পাকড়াশী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Star jalsha ekhane akash neel actress anamika chakraborty had to take a break from acting for health issues

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং